নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৪ মে ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চাঁদাবাজি মামলায় জামিন পেলেন মোকসেদ ও ডালিম

Alokito Narayanganj24
মে ১৪, ২০১৯ ১০:০৭ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের আইন কর্মকর্তা জি এম সাত্তারের দায়েরকৃত চাদাঁদাবী, প্রাণনাশ ও কাজে বাঁধা প্রদান মামলায় হাইকোর্ট থেকে জামিন পেলেন জমির মালিকানা দাবীকারী মোকসেদ হোসেন ও ডালিম।

ফতুল্লা মডেল থানায় মামলা নং-৪২ তারিখ ৯/৫/২০১৯ ইং বাদী হয়ে মামলা দায়ের করেন নাসিক আইন কর্মকর্তা জিএম সাত্তার। গত ১৩/৫/২০১৯ ইং তারিখ বাংলাদেশ হাইকোর্ট ডিভিশনের সুপ্রিম কোর্টের মাননীয় বিচারপতি মোহাম্মদ আব্দুল হাফিজ ও বিচারপতি আহমেদ সোহেলের বেঞ্চ মোঃ মোকসেদ হোসেন ও সাইদুল হক ডালিমকে ৩ সপ্তাহের জন্য জামিন প্রদান করেন।

জামিন প্রাপ্ত ডালিম বলেন, নাসিকের মিথ্যা মামলার আসামী হতে হলো। অথচ জমি নিয়ে এখনো হাইকোর্টে বিচারাধীন রয়েছে। জমির মালিক হয়েও আজ মিথ্যা মামলার আসামী হলাম।আইন অমান্য করে নাসিক নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!