নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৩ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চারটি নৌযানসহ ১১০০ যাত্রীকে ফেরত পাঠালো পুলিশ

Alokito Narayanganj24
মে ১৩, ২০২১ ২:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ বরিশাল যাওয়ার পথে চারটি নৌযানসহ প্রায় ১১০০ যাত্রীকে আটক করেছে নারায়ণগঞ্জ সদর নৌ-পুলিশ। পরে তাদের ফেরত পাঠানো হয়।

মঙ্গলবার (১১ এপ্রিল) রাত ১২টায় শীতলক্ষ্যা নদীর নারায়ণগঞ্জের ৫নং ঘাট এলাকা থেকে তাদের আটক করা হয়।নৌ-পুলিশ জানায়, করোনাভাইরাসের প্রকোপে সারাদেশে লকডাউন ঘোষণা করা হলেও ঈদে ঘরমুখো মানুষকে থামানো সম্ভব হচ্ছে না। তারা অতিরিক্ত ভাড়ায় বাল্কহেডসহ বিভিন্ন নৌযানে করে বাড়িতে যাচ্ছেন, এমন অভিযোগে নারায়ণগঞ্জ সদর নৌ-পুলিশ অভিযান শুরু করে।

নারায়ণগঞ্জ সদর নৌ-পুলিশের ওসি শহিদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে  জানান, ডেমরা, সারুলিয়া ও রূপগঞ্জ হতে যাত্রী নিয়ে নৌযানগুলো বরিশাল ও হিজলার উদ্দেশ্যে রওনা দেয়। মঙ্গলবার রাত ১২টায় শীতলক্ষ্যা নদী থেকে বাল্কহেডসহ চারটি নৌযান জব্দ করা হয়। আর চালকদের সতর্ক করে দেয়া হয়। এ অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!