নারায়ণগঞ্জরবিবার , ৫ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চারটি বন্দুক ও অস্ত্র তৈরীর সরঞ্জামসহ গ্রেপ্তার-২

Alokito Narayanganj24
এপ্রিল ৫, ২০২০ ৩:০৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : চারটি বন্দুক, শটগানের চারটি খোসা ও অস্ত্র তৈরী সরঞ্জামসহ দুইজনকে গ্রেপ্তার করেছে গাপালগঞ্জ জেলা ডিবি পুলিশ। (শনিবার ৪ এপ্রিল) তাদেরকে গোপালগঞ্জ সদর থানাধীন মান্দারতলা ব্রীজ এলাকা থেকে গ্রেপ্তার করে।
গ্রেপ্তাকৃতরা হলো, বাগের হাট জেলা মোল্লার মাঠ থানার সদর আলীর ছেলে তরিকুল ইসলাম(৩০)একই এলাকার শহিদ মল্লিকের ছেলে আবুবক্কর(৩০)
জেলা ডিবি পুলিশের (ভারপ্রাপ্ত ওসি) কামরুল হাসান জানান, গোপন সংবাদের ভিক্তিতে শনিবার বিকালে সদর সার্কেল স্যারে নেতৃত্বে সংগীয় এসআই মাসুম বিল্লাহ এএসআই সামসুল আলম ও এএসআই খায়ের শিকদার র্ফোসসহ মান্দারতলা ব্রীজ এর পশ্চিম পাশে পাকা রাস্তার উপর থেকে চারটি দেশীয় বন্দুক, চারটি শটগানের খোসাও বন্দুক তৈরীর সরঞ্জামসহ তরিকুল ইসলাম ও আবুবক্করকে গ্রেপ্তার করা হয়। এব্যাপারে তাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!