নারায়ণগঞ্জরবিবার , ১১ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চাষাড়ায় বিক্রমপুর সাইকেল ষ্টোরে দুর্ধর্ষ ডাকাতি!

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০১৮ ৮:২২ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট কম : ফতুল্লা মডেল থানাধীন চাষাড়ায় বিক্রমপুর সাইকেল ষ্টোরে দুর্ধর্ষ ডাকাতি হয়েছে। ডাকাতদল নাইট গার্ড মনিরকে হাত ও মুখ বেঁধে সাড়ে ৩ লাখ মূল্যের মালামাল নিয়ে যায়। এ ব্যাপারে ব্যবসায়ী ফিরোজ মোল্লা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছে। এস আই উত্তম রায় চৌধুরীকে অভিযোগের তদন্ত দেয়া হয়েছে।

অভিযোগ সুত্রে জানা যায়, পূর্ব ইসদাইর এলাকার আব্দুল হাই মোল্লার পুত্র ফিরোজ মোল্লা চাষাড়া ডাক বাংলোর উক্তর পাশ্বে বিক্রমপুর সাইকেল ষ্টোর নামে ব্যবসা পরিচালনা করে আসছেন। ১০ নভেম্বর রাত ১০ টায় দোকান বন্ধ করে বাসায় চলে যান। ১১/১১/২০১৮ ইং তারিখ ভোর সাড়ে ৪ টায় লোক মারফত জানতে অজ্ঞাত নামা ৫/৬জন মার্কেটের দারোয়ানকে মারধর করে হাত পা বেঁধে দোকানের সার্টারের তালা ভেংগে মালামাল নিয়ে যায়।

যাবার বেলা দারোয়ানকে প্রাননাশসহ নানা ধরনের হুমকি দেয়। ব্যবসায়ীরা জানান, চাষাড়া পুলিশ ফাঁড়ি হতে মাত্র ৫০ গজ দুরে হলেও ভোরে ডাকাতির ঘটনা ঘটনায় তারা আতংকিত।

দারোয়ান মনির জানান, ৫ জন লোক মাইক্রোবাস যোগে এসে মার্কেটের সামনে এসে থামে। গাড়িতে আলো নাই বলে আমার টর্চলাইটের আলো মারতে বলে। মাইক্রোবাসের সামনে যাওয়া মাত্র আমার হাত ও মুখ বেঁধে গাড়িতে শোয়ায় রাখে। পরে সার্টারের তালা ভেংগে মালামাল নিয়ে যায়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!