নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ অক্টোবর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চুরির মালামালের ভাগবাটোয়ারা নিয়ে দ্বন্দ্ব, গুলিতে আহত চোর

Alokito Narayanganj24
অক্টোবর ১২, ২০২১ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:সিদ্ধিরগঞ্জে চুরির মালামালের ভাগবাটোয়ারা কেন্দ্র করে প্রতিপক্ষের গুলিতে মো. নুর নবী (২৫) নামে এক যুবক আহত হয়েছেন। সোমবার রাত ৮টার দিকে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) ৪নং ওয়ার্ডের আটিগ্রাম এলাকায় গোলাগুলির এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, আটিগ্রাম এলাকায় রাত ৮টার দিকে চোরচক্রের সদস্য সাহেব আলীর সঙ্গে ভাগবাটোয়ারা নিয়ে নুর নবীর কথাকাটাকাটি হয়।  একপর্যায়ে নুর নবী সাহেব আলীকে দা দিয়ে আঘাত করে। এ সময় সাহেব আলী তার কাছে থাকা পিস্তল দিয়ে নুর নবীকে গুলি করে পালিয়ে যায়।  পরে তাকে উদ্ধার করে স্থানীয় সুগন্ধা হাসপাতালে নেওয়া হয়।  সেখান থেকে রাত ১০টার দিকে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

পুলিশের দাবি, বন্ধ মনোয়ারা জুট মিলস থেকে একটি চক্র দীর্ঘদিন ধরে মালামাল চুরি করে আসছিল। গত ১৩ সেপ্টেম্বর রাতে ওই মিলের মালামাল চুরির সময় পুলিশের ওপর হামলার ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা হয়। ওই মামলায় গুলিবিদ্ধ সাহেব আলী ও নুর নবী পলাতক আসামি। চুরির ভাগবাটোয়ারা নিয়ে অভ্যন্তরীণ কোন্দল কেন্দ্র করে এ গুলির ঘটনা ঘটছে বলে জানান সিদ্ধিরগঞ্জ থানার ওসি।

গত ১৩ সেপ্টেম্বর রাতে ওই মিলের মালামাল চুরির সময় পুলিশের ওপর হামলা চালায় সংঘবদ্ধ চোরচক্র। সেই সময় পুলিশ ঘটনাস্থল থেকে একটি অবিস্ফোরিত পেট্রলবোমাসহ আব্দুল হান্নান নামে একজনকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত হান্নানের দেওয়া তথ্যমতে পরে ওই জুটমিলের পাশে থেকে জুয়েল ও কবির নামে দুই দুষ্কৃতকারীকে আটক করে।

সেই সময় পুলিশ জুয়েলকে গ্রেফতার করলেও ছেড়ে দেয় কবিরকে। ওই ঘটনায় সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা হয়। সে মামলায় গুলিবিদ্ধ নুর নবী ও সাহেব আলী পলাতক আসামি।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী উপপরিদর্শক (এএসআই) আবদুল্লাহ খান বলেন, গুলিবিদ্ধ নুর নবীর সঙ্গে তার কথা হয়েছে। তাকে পাইপগান দিয়ে একটি গুলি করা হয়েছে বলেও জানান তিনি।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ওসি মশিউর রহমান পিপিএম জানান, গুলির ঘটনায় একজন আহত হয়েছেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। চুরির ভাগবাটোয়ারা নিয়ে অভ্যন্তরীণ কোন্দল কেন্দ্র করে এ গুলির ঘটনা ঘটেছে বলে শুনেছেন তিনি। তবে ঘটনায় এ রিপোর্ট লেখা পর্যন্ত (দুপুর সোয়া ১টা) থানায় কেউ কোনো অভিযোগ করেননি বলেও জানান তিনি।

আহত যুবকের খালু আবদুর রহমান জানান, কীভাবে তিনি গুলিবিদ্ধ হন সে বিষয়ে জানেন না তিনি। জ্ঞান ফিরলে বিষয়টি জানা যাবে।

আটিগ্রাম এলাকার বাসিন্দা ফারুক হোসেন জানান, গুলির শব্দ শুনে তিনি ঘটনাস্থলে যান। পরে আশপাশের লোকজনদের সঙ্গে কথা বলে জানতে পারেন চুরির মালামালের ভাগবাটোয়ারা নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!