নারায়ণগঞ্জশনিবার , ১৯ সেপ্টেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

চেঞ্জ ফাউন্ডেশনের প্রস্তুতিমুলক সভা

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৯, ২০২০ ১:১৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:একঝাক তরুন প্রফেশনাল ব্যক্তিদের নিয়ে সৃজনশীল, মানবকল্যানমুখী, অরাজনৈতিক, স্বেচ্ছাসেবী ও সমাজ উন্নয়নমূলক সংগঠন “চেঞ্জ ফাউন্ডেশন” এর সভা অনুষ্ঠিত হয়েছে। “চেঞ্জ ফাউন্ডেশন ” এর আত্মপ্রকাশের লক্ষ্যে; এর উদ্দেশ্য ও কার্যাবলী, পরিচালনা পদ্ধতি, ভবিষ্যৎ পরিকল্পনা নিয়ে তথ্য ভিত্তিক মুক্ত আলোচনা করা হয়। শুক্রবার ১৮ সেপ্টেম্বর  বিকাল টায় নারায়ণগঞ্জের  চাষাড়ায় জালাপিনু রেস্টুরেন্টে এ প্রস্তুতিমুলক সভা অনুষ্টিত হয়।
উক্ত অনুষ্ঠানে বক্তারা বলেন; চেঞ্জ ফাউন্ডেশন একটি যুব-নেতৃত্বাধীন অলাভজনক এবং স্বেচ্ছাসেবী সংস্থা, যা ২০২০ সালে একদল তরুণ পেশাদার এবং শিক্ষার্থী দ্বারা গঠিত হবে। “চেঞ্জ ফাউন্ডেশন” বাংলাদেশের বিভিন্ন অঞ্চলে যুবকদের জন্য প্ল্যাটফর্ম হতে আগ্রহী – যেখানে তারা তাদের ধারণা এবং মূল্যবোধকে এগিয়ে নিতে পারে। তারা যে সমাজে বাস করে তাতে বিভিন্ন রূপে কীভাবে পরিবর্তনীয় পরিবর্তন আনা যায় তা নিয়ে কাজ করবে।
বক্তারা আরও বলেন; সামাজিক পরিবর্তন ও উন্নয়নের জন্য এই ফাউন্ডেশন বাংলাদেশের সুবিধাবঞ্চিত ব্যক্তি, গোষ্ঠী এবং সম্প্রদায়ের সামাজিক উন্নয়ন এবং একীকরণের জন্য কাজ করবে। এই ফাউন্ডেশন আমাদের সমাজে ভালবাসা, শ্রদ্ধা এবং সহযোগিতার পরিবেশ তৈরি করতে সহায়তা করবে। উক্ত প্রস্তুতিমুলক সভায় শিক্ষক, সাংবাদিক, ইঞ্জিনিয়ার, আইনজীবী, ব্যবসায়ী, ব্যাংকার, বেসরকারি কর্মকর্তাসহ বিভিন্ন পেশার ৩২ জন সদস্য উপস্থিত থেকে কিভাবে এটিকে সাংবিধানিক ভাবে / গঠনতন্ত্র ভিত্তিক সাংগঠনিক রুপ দেয়া যায় তা পর্যালোচনা করেন।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!