নারায়ণগঞ্জশুক্রবার , ১৬ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ছাত্রলীগের সভাপতি শরীফুলের মেজভাই আরিফুল হকের কুলখানি অনুষ্ঠিত

Alokito Narayanganj24
নভেম্বর ১৬, ২০১৮ ৮:১৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক এর মেজ ভাই মোঃ আরিফুল হকের অকাল মৃত্যুতে গতকাল শুক্রবার ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদে মিলাদ ও দোয়া মাহফিলের মাধ্যমে কুলখানি অনুষ্ঠিত হয়েছে। কুলখানি অনুষ্ঠানে তাঁর আত্মীয়-স্বজন ও এলাকার সর্বস্তরের গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মোঃ আরিফুল হক (৪৪) গত ১৪ নভেম্বর বুধবার সকাল ৮টায় হার্ডস্ট্রোক করে নিজ বাড়িতে ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি..রাজিউন)। মরহুম মোঃ আরিফুল হক (৪৪) মরহুম ফজলুল হকের মেজ ছেলে। তিনি মৃত্যুকালে ১ পুত্র ও ৩ কন্যাসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন।

ফতুল্লা থানা ছাত্রলীগের সভাপতি আবু মোঃ শরীফুল হক এর মেজ ভাইয়ের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের নেতৃবৃন্দ। গতকাল সন্ধ্যায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের এক বিবৃতিতে সভাপতি রণজিৎ মোদক, সাধারন সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, কার্যকরী সদস্য এম এ সুমন, সদস্য রাকিব চৌধুরী শিশিরসহ অন্যান্য সদস্যরা গভীর শোক প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফেরাত কামনা ও শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!