নারায়ণগঞ্জরবিবার , ২০ নভেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ছেলেকে পুড়িয়ে হত‍্যার অভিযোগে মা গ্রেপ্তার

Alokito Narayanganj24
নভেম্বর ২০, ২০২২ ৬:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জে:ছেলে রাজুকে (১৪) আগুন দিয়ে পুড়িয়ে হত্যার অভিযোগে মা লিপি আক্তারকে (৩৪) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার (১৯ নভেম্বর) রাতে শহরের দেওভোগ পাক্কা রোড এলাকা থেকে তাকে গ্রেফতার করার পর রোববার পুলিশ নিশ্চিত করেন।

গ্রেপ্তারকৃত লিপি আক্তার শহরের পাক্কা রোড এলাকার মৃত লতিফ মিয়ার মেয়ে।

পুলিশ ও মামলার সূত্রে জানা যায়, গত ১৮ বছর আগে আনোয়ার হোসেন ও লিপি আক্তারের বিয়ে হয়। তাদের সংসারে দুটি ছেলে সন্তান জন্ম হয়। তাদের একজনের নাম রাইয়ান (১৭) ও রাজু (১৪)। পারিবারিক কলহের জেরে গত ১২ বছর আগে আনোয়ার ও লিপির বিচ্ছেদ হয়। বিচ্ছেদের পর মায়ের কাছেই থাকতো রাইয়ান ও রাজু। চলতি বছরের গত ১৩ নভেম্বর রাতে লিপি ২-৩ জনকে নিয়ে তাদের শয়নকক্ষে রাজুর হাত-পা রশি দিয়ে বেঁধে ফেলে এবং কেরোসিন ঢেলে গায়ে আগুন লাগিয়ে দেয়। এ সময় রাজুর চিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে আগুন নিভিয়ে প্রথমে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়। পরে সেখান থেকে ঢাকায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়। পরে ১৮ নভেম্বর বিকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাজু মারা গেছে। এ ঘটনায় রাজুর বাবা আনোয়ার হোসেন বাদী হয়ে লিপি সহ আরো কয়েকজনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা দায়ের করে।

নারায়ণগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান মোল্লা জানান, ছেলে হত্যার অভিযোগে মা লিপি আক্তারকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। রাজুকে হত্যার সাথে যারা জড়িত রয়েছে তাদের সবাইকে গ্রেপ্তার করা হবে। লিপিকে রিমান্ড চেয়ে আদালতে প্রেরন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!