নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৬ মার্চ ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জমি দখল নিয়ে দুই গ্রুপের সংঘর্ষ ও গোলাগুলি, আহত ১০

Alokito Narayanganj24
মার্চ ১৬, ২০২৩ ১০:১৫ অপরাহ্ণ
Link Copied!

বন্দর প্রতিনিধি:বন্দরে জমি নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। বৃহস্পতিবার (১৬ মার্চ) দুপুরে উপজেলার ফরাজিকান্দা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। এসময় বেশকয়েকটি গাড়ি ভাঙচুর করা হয়।

স্থানীয়রা জানান, দুপুরে ফরাজিকান্দা বাজার এলাকায় জমি দখলের জন্য নারায়ণগঞ্জ শহর থেকে শামীম ওরফে পিজা শামীমের অনুসারীরা ৩০-৩৫টি মোটরসাইকেলে করে হাজির হন। ওই সময়ে তারা পুরো এলাকার নিয়ন্ত্রণ নিয়ে জমি মাপা শুরু করেন। এরপর ফরাজিকান্দা মসজিদের পাশে জাতীয় পার্টির সাবেক চেয়ারম্যান প্রয়াত রাইসুল হকের বাড়ির লোকজন জিজ্ঞাসা করতে আসলে গুলি ছুড়তে ছুড়তে গলি ভিতরে যায় সন্ত্রাসীরা।

তারা আরও জানান, এ সময় রাইসুল হকের ছেলে মনিরুল হক পারভেজ পায়ে গুলিবিদ্ধ হয়ে মাটিতে লুটিয়ে পড়েন। পরে এলাকাবাসী ধাওয়া দিলে সন্ত্রাসীরা পালিয়ে যান। এতে দুই পক্ষের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ পারভেজের বোন তানিয়া বেগম বলেন, আমাদের পৈত্রিক সম্পত্তি দখলের জন্য পিজা শামীম সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের ওপর হামলা করে। তাদের হামলায় আমার ভাই গুলিবিদ্ধ হয়েছেন।

আহত পারভেজ বলেন, পৈত্রিক সম্পত্তি দখলের জন্য পিজা শামীম হোন্ডাবাহিনী নিয়ে কয়েকবার হামলা করেছেন। তাদের সঙ্গে অস্ত্রশস্ত্র ছিলো। তারা আমার পায়ে গুলি করেছে। বাসায় ঢুকে আমার স্ত্রীকে মারধর করেছে। তিনি ঢাকার পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন। আমি এ ঘটনার বিচার চাই।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক বলেন, জমি নিয়ে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ব্যাপারে কেউ অভিযোগ দেয়নি।

নারায়ণগঞ্জ পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেন, দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে। দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। কাউকে ছাড় দেওয়া হবে না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!