নারায়ণগঞ্জমঙ্গলবার , ১৬ আগস্ট ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জাতীয় শোক দিবস উপলক্ষে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে দোয়া

Alokito Narayanganj24
আগস্ট ১৬, ২০২২ ১:০৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : ১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। সোমবার (১৫ আগস্ট) বাদ মাগরিব ক্লাবের মিলনায়তনে এ দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এসময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স-পরিবারের আত্মার মাগফেরাত কামনায় এবং বিশ্ব শান্তির জন্য দোয়া ও মোনাজাত পরিচালনা করেন ফতুল্লা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম হাফেজ মোহাম্মদ ইকবাল বাহার।

দোয়া ও মিলাদ মাহফিলে অনুষ্ঠানটি ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ফতুল্লা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান খন্দকার লুৎফর রহমান স্বপন, বিশিষ্ট সমাজসেবক মোবারক হোসেন হান্নান, শাহনুর ইমাম বাবুল, ক্লাবের সাবেক সভাপতি রণজিৎ মোদক, সহ-সভাপতি সৈয়দ শহীদুজ্জামান, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক নজরুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক রফিকুল্লাহ রিপন, অর্থ সম্পাদক রাকিব চৌধুরী শিশির, দপ্তর সম্পাদক মনিকা আক্তার, সমাজকল্যাণ সম্পাদক মোস্তাক আহমেদ সুমন ও কার্যকরী সদস্য মনির হোসেন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!