নারায়ণগঞ্জশুক্রবার , ১৯ জুলাই ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জাতীয় সাংস্কৃতিক ধারা নারায়ণগঞ্জ জেলা শাখার ৪র্থ সাহিত্য সভা অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জুলাই ১৯, ২০১৯ ৯:০০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : জাতীয় সাংস্কৃতিক ধারা নারায়ণগঞ্জ জেলা শাখার উদ্যোগে ৪র্থ সাহিত্য আড্ডা ও কমিটি পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। ১৯ জুলাই শুক্রবার ৭১নং উত্তর মাসদাইর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ সভা অনুষ্ঠিত হয়।

জাতীয় সাস্কৃতিক ধারা নারায়ণগঞ্জ জেলা শাখার সভাপতি আলতাফ হোসেন রায়হানের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন, নারায়ণগঞ্জ সাংবাদিক কল্যাণ শ্রমজীবী সমবায় সমিতি লিমিটেডের প্রতিষ্ঠাতা সভাপতি ও ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাতীয় সাংস্কৃতিক ধারা কেন্দ্রীয় কমিটির সভাপতি চঞ্চল মেহমুদ কাশেম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কথাশিল্পী শান্তা ফারজানা। অনুষ্ঠানে সঞ্চালনা করেন জাতীয় সাংস্কৃতিক ধারার পৃষ্ঠপোষক মোমিন মেহেদী ও স্বাগত বক্তব্য রাখেন, জাতীয় সাস্কৃতিক ধারা নারায়ণগঞ্জ জেলা শাখার সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সোহাগ।

সাহিত্য সভায় লেখা পাঠ করেন, জাকির হাসান, মোঃ নুর ইসলাম বাদল, লুবনা আক্তার সুমী, ইসরাত রুবাইয়া, বিশ্বজিৎ দাস, অজিত দাস, ঈশিতা দাস, সংগিতা দাস (সিথি) প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!