নারায়ণগঞ্জশনিবার , ১৬ ফেব্রুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জেলার ৩৫তম জন্মদিন পালন করলো ‘নারায়ণগঞ্জস্থান’

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৬, ২০১৯ ১২:৪১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : কেক কেটে আনন্দঘন পরিবেশে নারায়ণগঞ্জ জেলার ৩৫তম জন্মদিন পালন করেছে নারায়ণগঞ্জের সব থেকে জনপ্রিয় ফেসবুক গ্রুপ ‘নারায়ণগঞ্জস্থান’। এছাড়া সংক্ষিপ্ত আলোচনা ও নারায়ণগঞ্জ সম্পৃক্ত বিভিন্ন প্রশ্নের মাধ্যমে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।

শুক্রবার ১৫ ফেব্রুয়ারী বিকেলে শহরের জিমখানায় অবস্থিত শেখ রাসেল নগর পার্কে এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়। এসময় উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন আরফীন রওশন হৃদয়, রেজওয়ান আমিন, অপু, মডারেট সনিয়া, বিডি ক্লিন নারায়ণগঞ্জের উপদেষ্টা বিজয় সহ গ্রুপের মেম্বাররা।

এসময় নারায়ণগঞ্জস্থান গ্রুপের এডমিন আরফীন রওশন হৃদয় বলেন, এবারের অনুষ্ঠান অন্যান্য বারের থেকে কিছুটা ভিন্ন। কারণ এবার শুধু গেট টুগেদার না। এবার অনুষ্ঠানটা নারায়ণগঞ্জ জেলার জন্মদিন নিয়ে। আমরা একত্রিত হই সকলের মাঝে একটা সম্পর্ক তৈরী করার জন্য এবং গ্রুপের পরবর্তি প্রোগ্রামের দিকগুলো সকলের মাঝে তুলে ধরার জন্য। একত্রিত হয়ে যদি আমরা কিছু বলি তাহলে সবাই বিষয়টি গুরুত্ব দিয়ে দেখে।

এসময় তিনি আরো বলেন, ‘‘আমরা নারায়ণগঞ্জের জন্য কিছু করতে চাই। সকলে সহযোগিতার মাধ্যমে তা সম্ভব। নারায়ণগঞ্জ সম্পর্কিত যত সমস্যা আছে আপনারা তা গ্রুপে তুলে ধরেন। সবার সাথে শেয়ার করেন। দেখবেন সব সমস্যার সমাধান হয়ে যাবে এবং নারায়ণগঞ্জ জেলা বাংলাদেশের অন্যতম সুন্দর জেলায় পরিণত হবে।’’

জেলার ৩৫তম জন্মদিন পালন করলো ‘নারায়ণগঞ্জস্থান’

গ্রুপের মেম্বাররা বলেন, গ্রুপে কমেন্ট বক্সে অনেকে ঝগড়া করেন। এগুলো না করে যাতে সকলের সাথে ভালো ব্যবহার করবেন। এছাড়া গ্রুপের একটি বড় দিক হচ্ছে রক্তদান কর্মসূচি। সবাই চাইলেই রক্তদান করতে পারেন। রক্তদানে ইচ্ছুক অথবা রক্তের প্রয়োজন হলে সবাই গ্রুপে পোস্ট করবেন। এছাড়া নারায়ণগঞ্জের সব সমস্যা গ্রুপে তুলে ধরলে আমরা গ্রুপটাকে মানুষের সেবায় ব্যবহার করতে পারব।

আলোচনা শেষে নারায়ণগঞ্জ সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের মাধ্যমে কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। যেখানে উপস্থিত সকল মেম্বাররা অংশগ্রহণ করেন। কুইজ প্রতিযোগিতায় বিজয়ী তিনজনকে বুলেট টেলিকমের সৌজন্যে পুরষ্কার প্রদান করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!