নারায়ণগঞ্জশনিবার , ২৭ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

জৈনপুরী পীরের ভাইয়ের নেতৃত্বে গার্মেন্টে হামলা লুটপাট, গ্রেফতার ৪

alokitonarayanganj
এপ্রিল ২৭, ২০১৯ ১২:৫৩ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকায় জৈনপুরী পীর এনায়েত উল্লাহ আব্বাসীর ছোট ভাই নেয়ামত উল্লাহ আব্বাসীর নেতৃত্বে একটি গার্মেন্টে হামলা, ব্যাপক ভাঙচুর ও লুটপাটের অভিযোগ পাওয়া গেছে। বৃহস্পতিবার (২৫ এপ্রিল) দিনগত রাত ১২টার দিকে এই ঘটনা ঘটে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে নেয়ামত উল্লাহ আব্বাসীর নেতৃত্বে তার লোকজন তাদের (পুলিশ) উপরও হামলা চালায়। পরে সিদ্ধিরগঞ্জ থানার ওসির নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নেয়ামত উল্লাহ আব্বাসীর চার সহযোগীকে গ্রেফতার করে। এ ঘটনায় নেয়ামত উল্লাহ আব্বাসীসহ ১১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত দেড়শ’ জনের বিরুদ্ধে এইচ এন অ্যাপারেলসের পক্ষে কর্মকর্তা মো. মহিউদ্দিন বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। পুলিশ আজ (শুক্রবার) বিকেলে এ বিষয়ে সাংবাদিকদের অবহিত করেছে।

মামলার বিবরণীতে উল্লেখ করা হয়, বৃহস্পতিবার (২৫ এপ্রিল) রাত ১২টার দিকে সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকায় জৈনপুরী পীর এনায়েত উল্লাহ আব্বাসীর ছোট ভাই নেয়ামত উল্লাহ আব্বাসীর নেতৃত্বে আমির উদ্দিন, মঞ্জুর রহমান, হাসানুর রহমান, ইমরান হোসেন, ফয়সাল, কাউসার, চঞ্চল, রাব্বি, শিবলু, রোমানসহ অজ্ঞাত ১৫০ জন দলবদ্ধভাবে লাঠি, লোহার রড, বল্লম, শাবল, হাতুড়ি নিয়ে এইচ এন এপারেলস লিমিটেডের টিনশেড বিল্ডিংয়ের প্রিন্ট ফ্যাক্টরির দেয়াল ভেঙে ভেতরে ঢুকে ১০ লাখ টাকার ক্ষতি করে। এ সময় তারা সেখানে থাকা প্রিন্টিং মেশিন, কেমিক্যাল, কিউরিং মেশিন, কার্টুন রোলসহ ১০ লাখ টাকা মূল্যের বিভিন্ন সামগ্রী লুট করে।

এছাড়া কর্মকর্তা-কর্মচারীরা ফ্যাক্টরি ছেড়ে না গেলে তাদের প্রাণনাশেরও হুমকি দেয় হামলাকারীরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে এজাহারনামীয় আসামি আমির উদ্দিন, মঞ্জুর রহমান, হাসানুর রহমান, ইমরান হোসেনকে হাতেনাতে গ্রেফতার করে।

প্রত্যক্ষদর্শীরা জানান, জৈনপুরী পীর এনায়েত উল্লাহ আব্বাসীর ছোট ভাই নেয়ামত উল্লাহ আব্বাসীর নেতৃত্বে কারখানাটিতে হামলা চালানোর খবর পেয়ে পুলিশের একটি টিম ঘটনাস্থলে আসলে তাদের উপরও চড়াও হয় আব্বাসীর লোকজন। পরে সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ পারভেজের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ ঘটনাস্থলে এসে নেয়ামত উল্লাহ আব্বাসীর ৪ সহযোগীকে গ্রেফতার করে।

সিদ্ধিরগঞ্জ থানার ওসি শাহীন শাহ পারভেজ শুক্রবার বিকেলে মামলা দায়েরের তথ্য নিশ্চিত করে জানান, বাকি আসামিদের গ্রেফতারে অভিযান চলছে।

উল্লেখ্য, চলতি বছরের ২২ ফেব্রুয়ারি দুপুরে নারায়ণগঞ্জ শহরের নবীগঞ্জ ফেরিঘাট এলাকায় দু’টি লঞ্চে নাশকতার উদ্দেশে গোপন বৈঠক করার সময় জৈনপুরী পীরের বড় ভাই সৈয়দ ইমদাদ উল্লাহ আব্বাসীসহ জামায়াত-শিবিরের ১০ নেতা-কর্মীকে আটক করে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!