নারায়ণগঞ্জসোমবার , ২৭ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ট্রেন ও বাসের ধাক্কায় আহত আরও একজনের মৃত্যু

Alokito Narayanganj24
ডিসেম্বর ২৭, ২০২১ ৭:২১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ:নারায়ণগঞ্জ সদরে রেলক্রসিংয়ে দাঁড়িয়ে থাকা বাসে ট্রেনের ধাক্কায় আহত মেজবাহ উদ্দিন (৬৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) সকাল ৭টায় ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

নারায়ণগঞ্জ রেলস্টেশন পুলিশ ফাঁড়ির সহকারী উপ-পরিদর্শক (এএসআই) আবু বক্কর জানান, বাসে ট্রেনের ধাক্কায় এ পর্যন্ত চার জনের মৃত্যু হয়েছে। তারা হলেন—বন্দর উপজেলার কলাগাছিয়া এলাকার মুনসুর আলীর ছেলে আবুল কালাম (৫৫) ও ঘাড়মোড়া গ্রামের মেজবাহ উদ্দিন, গাইবান্ধার সাঘাটা উপজেলার  সন্দেশ বিক্রেতার, ভুট্টরাম দাস (৫১) এবং দুর্ঘটনায় পা হারানো শিশু রিফাত।

মেজবাহ উদ্দিনের ছেলে শাহরিয়ার মাহমুদ শিশির জানান, বন্দর উপজেলার ঘাড়মোড়া গ্রামে তাদের বাড়ি। মেজবাহ উদ্দিন পঞ্চবটির একটি কোল্ডস্টোরে চাকরি করতেন। কাজ শেষে পঞ্চবটি থেকে আনন্দ পরিবহনের বাসটিতে চড়ে বাসায় ফেরার পথে দুর্ঘটনার শিকার হন।

এর আগে রোববার (২৬ ডিসেম্বর) সন্ধ্যা ছয়টায় নারায়ণগঞ্জ শহরের ১ নম্বর রেলগেট এলাকায় যানজটে আটকে থাকা বাসে একটি ট্রেন ধাক্কা দেয়। এতে বাসটি ২০ থেকে ২৫ গজ দূরে ছিটকে দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই জনের মৃত্যু হয়। আহত হন ১০ জন। তাদের মধ্যে বাম পা বিচ্ছিন্ন হয়ে যাওয়া ১০ বছরের রিফাত রাতে ঢামেকে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়।

এ ঘটনায় তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়েছে। রাতে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট রহিমা বেগমকে আহ্বায়ক করে এ তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!