নারায়ণগঞ্জসোমবার , ১৬ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডিজিটাল নিরাপত্তা আইনের মামলায় সাংবাদিক রিপনের জামিন

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৬, ২০১৯ ১:১৯ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: পর্নোগ্রাফি নিয়ন্ত্রণ আইন ২০১২ ও ডিজিটাল নিরাপত্তা আইন-২০১৮ মামলায় জামিন পেলেন জাগো নারায়ণগঞ্জ ২৪. কমের প্রধান নির্বাহী রফিকুল্লাহ রিপন।রবিবার (১৫ সেপ্টেম্বর) জেলা ও দায়রা জজ মোঃ আনিসুর রহমানের আদালতে স্বশরীরে উপস্থিত হয়ে আত্মসমর্পন করলে বিজ্ঞ বিচারক জামিন মঞ্জুর করেন।
এর আগে রফিকুল্লাহ রিপন গত ৩০/৭/২০১৯ ইং তারিখ মহামান্য হাইকোর্টের বিজ্ঞ বিচারপতি ওবায়দুল হাসান ও বিচারপতি এসএম কুদ্দুস জামানের বেঞ্চ হতে ৬ সপ্তাহের আগাম জামিন নিয়ে আসেন।
উল্লেখ্য সাদ্দাম হোসেন শুভকে ২ নং আসামী ও রাজনকে ১ নং আসামী করে শান্তা ইসলাম ময়না গত জুন মাসের ২৪ তারিখ ফতুল্লা মডেল থানায় ( ৮৫(৬)১৯ইং পর্নোগ্রাফি ও ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করে।
সেই মামলার এজাহারে রফিকুল্লাহ রিপনের নাম ছিলনা। সাদ্দাম হোসেন শুভ জামিন পেতে মিথ্যা জবানবন্দিতে রিপনের নাম বলে বিজ্ঞ আদালত হতে জামিন নেয়।
মো. রফিকুল্লাহ রিপন আদালতের প্রতি সম্মান জানিয়ে স্বশরীরে উপস্থিত হয়ে জেলা ও দায়রা জজ আদালতের বিজ্ঞ বিচারক মোঃ আনিসুর রহমানের আদালতে জামিন চাইলে বিজ্ঞ বিচারক জামিন মঞ্জুর করেন।
মো.রফিকুল্লাহ রিপনের পক্ষে আইনজীবি ছিলেন,মহানগর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও সিনিয়র আইনজীবি অ্যাডভোকেট খোকন সাহা,জেলা আইনজীবি সমিতির সাবেক সাধারন সম্পাদক অ্যাডভোকেট হাবিব আল মুজাহিদ পলু,অ্যাডভোকেট মো.মনির হোসেন ও অ্যাডভোকেট মো.কামাল হোসেন প্রমুখ।

 

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!