নারায়ণগঞ্জশুক্রবার , ১৪ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডিবির অভিযানে ফেনসিডিল পাচারের সময় গ্রেপ্তার-২

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ১৪, ২০২০ ৫:১৩ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জে সবজির পিকআপে ফেনসিডিল পাচারের সময় দুইজনকে গ্রেফতার করেছে জেলা ডিবি পুলিশ। এ ঘটনায় পিকআপটি উদ্ধার করা হয়েছে।

শুক্রবার ভোরে শহরের কালীবাজার পুরাতন কোর্ট সোনালী ব্যাংকের সামনে থেকে ৩০০ বোতল ফেনসিডিলসহ তাদের গ্রেফতার করা হয়। দুপুরে ডিবি পুলিশের এসআই  আবদুল হক সিকদার বাদী হয়ে সদর মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গ্রেফতাররা হলেন- মাদারীপুর জেলার নয়াচর এলাকার সেকান্দার আলীর ছেলে মো. রিপন কাজী ও একই জেলার পশ্চিম খাগদি শেরে বাংলা এলাকার মো. হোসেন হাওলাদারের ছেলে মো. কোরবান হাওলাদার।

ডিবির এসআই আব্দুল হক সিকদার জানান, গোপন সংবাদে সবজির পিকআপ দিয়ে শহরে ফেনসিডিল প্রবেশের তথ্য পাওয়া যায়। এর ভিত্তিতে শহরের কালীবাজার  পুরাতন কোর্ট এলাকায় অভিযান চালিয়ে একটি সবজিভর্তি পিকআপটি থামানো হয়। পরে তল্লাশি করে সবজির নিচে পেপার মোড়ানো অবস্থায় ৩০০ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!