নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৪ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে যানজট, ভোগান্তিতে যাত্রীরা

alokitonarayanganj
মার্চ ১৪, ২০১৯ ১০:৫৫ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : সকাল থেকেই তীব্র যানজটের কবলে পড়েছে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের শিমরাইল ও কাঁচপুর ব্রিজ এলাকা। এতে চরম ভোগান্তিতে পড়েছেন ওই পথে চলাচলকারী যাত্রীরা।

জানা গেছে, কাঁচপুর ব্রিজের পূর্ব পাশে ঢাকা-সিলেট মহাসড়কের সংযোগ সড়কের ইউলুপের কাজ চলছে। আগামী ১৬ মার্চ প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে কাঁচপুর দ্বিতীয় সেতু উদ্বোধন করবেন বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন। এ কারণে দ্রুত ইউলুপের গার্ডারের কাজ চলছে।

তাছাড়া কাঁচপুর-মেঘনা ও গোমতী দ্বিতীয় সেতু প্রকল্পের কর্মকর্তারা প্রয়োজনের কারণে রাস্তার অনেকটা বন্ধ করে কাজ করায় এ তীব্র যানজটের সৃষ্টি হয়েছে। এদিকে শুক্র ও শনিবার সপ্তাহিক ছুটি এবং রবিবার বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন উপলক্ষে সরকারি বন্ধ থাকায় অনেকে তিনদিনের ছুটি পেয়ে গ্রামের বাড়িতে যাওয়ায় পরিবহন ও যাত্রীদের চাপ বেড়েছে। এতে যানজটও বেড়েছে।

নারায়ণগঞ্জ ট্রাফিক পুলিশের টিআই (প্রশাসন) মোল্লা তাসলিম হোসেন বলেন, ঢাকা-সিলেট সংযোগ সড়কের ইউলুপের কাজ চলছে। সেখানে রাস্তা বন্ধ করে গার্ডার বসানো হচ্ছে। সে জন্যই সকাল থেকে শিমরাইল ও কাঁচপুরে ভয়াবহ যানজটের সৃষ্টি হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!