নারায়ণগঞ্জশনিবার , ২৬ অক্টোবর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ ডিবি’র এসআই মিজান

Alokito Narayanganj24
অক্টোবর ২৬, ২০১৯ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:ঢাকা রেঞ্জের ১৩ জেলার মধ্যে সেপ্টেম্বর ২০১৯ এর শ্রেষ্ঠ তদন্তকারী ও অস্ত্র উদ্ধারকারী সাব-ইন্সপেক্টর হিসেবে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ মিজানুর রহমানকে দুইটি পুরুষ্কার দেওয়া হয়।

বৃহস্পতিবার (২৪অক্টোবর) সকাল ১০ টায় ঢাকা রেঞ্জ অফিসের অপরাধ সভায় ঢাকা রেঞ্জের ডিআইজি বিপিএম (বার) পিপিএম (বার) মোঃ হাবিবুর রহমান নারায়ানগঞ্জ জেলা গোয়েন্দা শাখার সাব-ইন্সপেক্টর মোঃমিজানুর রহমানকে পুরুষ্কার দুইটি হাতে তুলে দেন দেন।

পুরুষ্কার দুইটি মূলত সেরা অস্ত্র ও বিস্ফোরক উদ্ধার ও ক্লু-লেস ডাকাতি মামলা সুষ্ঠু তদন্তের মাধ্যমে ডাকাতি মামলার আসামীদের গ্রেফতার ও ডাকাতি মালামাল উদ্ধারের জন্য পুরুষ্কার দেওয়া হয় তাকে।

ঢাকা রেঞ্জের মধ্যে শ্রেষ্ঠ মামলা ক্লু-লেস মামলা তদন্তকারী ও অস্ত্র উদ্ধাকারী হিসেবে সাহসিকতার পুরুষ্কার পেয়ে নারায়নগঞ্জ জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ মিজানুর রহমান জানান,ঢাকা রেঞ্জের ডিআইজি জনাব হাবিবুর রহমান স্যারের প্রতি আমি কতৃজ্ঞ আমাকে এই পুরুষ্কারটি দেওয়ায় জন্য সেই সাথে নারায়নগঞ্জ পুলিশ সুপার বিপিএম (বার) পিপিএম (বার) হারুন অর রশিদ স্যারের প্রতি তার সুযোগ্য অফিসার ইনচার্জ মহোদয়ের দিক নির্দেশনার ফলেই আজকে আমার এই পুরুষ্কার প্রাপ্তি।

পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত ডিআইজি (অপরাধ)বিপিএম(বার) মোঃ আসাদুজ্জামান, নারায়ণগঞ্জ পুলিশ সুপার বিপিএম(বার) পিপিএম(বার) হারুন অর রশীদ সহ ঢাকা রেঞ্জের অন্যান্য কর্মকর্তাবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!