নারায়ণগঞ্জরবিবার , ১৮ সেপ্টেম্বর ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

তারা নিশ্চিত করতে পারলে আমরা নির্বাচনে যাব: ববি হাজ্জাজ

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৮, ২০২২ ১২:১২ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের (এনডিএম) চেয়ারম্যান ববি হাজ্জাজ বলেছেন, আমরা এ নির্বাচন কমিশনের ব্যাপারে কিছু বুঝতে পারছি না। তারা একবার বলে অন্তত ১৫০ আসনে ইভিএমে নির্বাচন করবে আবার বলে রাজনৈতিকভাবে সফল আলোচনা হলে ব্যালটে নির্বাচন।ন্যদিকে তারা ইলেক্ট্রনিক ভোটিং মেশিনে (ইভিএম) নির্বাচনের জন্য বাজেট পাস করিয়েছে। ইভিএমে এ নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন করতে পারবে বলে আমি মনে করি না।

শনিবার (১৭ সেপ্টেম্বর) নারায়ণগঞ্জ জেলা জাতীয়তাবাদী গণতান্ত্রিক আন্দোলনের ত্রিবার্ষিক সম্মেলনে প্রথান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব কথা বলেন।

ববি হাজ্জাজ বলেন, ২০২৪ সালে নির্বাচন হবে। ইসি আমাদের সঙ্গে যেভাবে আলোচনা করেছে, তার বিপরীতে কাজ করছে। যদি নূন্যতম নির্বাচনে যাওয়ার মতো পরিস্থিতি থাকে তাহলে আমরা যাব। ৩০০ আসনে প্রার্থী দেব। আমি বিশ্বাস করি না এ নির্বাচন কমিশনের অধীনে একটি সুষ্ঠু নির্বাচন হতে পারে। আমরা মিনিমাম স্বচ্ছতাটা চাই। এতটুকু তারা নিশ্চিত করতে পারলে আমরা নির্বাচনে যাব। তবে তারা সুষ্ঠু নির্বাচন করতে পারবে তা আমি মনে করি না।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!