নারায়ণগঞ্জমঙ্গলবার , ৭ এপ্রিল ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বড় ভাইকে পিটিয়ে হত্যা

Alokito Narayanganj24
এপ্রিল ৭, ২০২০ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ :নারায়ণগঞ্জের রূপগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ফজলুল হক নামে এক বৃদ্ধকে আপন ছোট ভাই পিটিয়ে হত্যা করেছে। মঙ্গলবার সকালে হাসপাতালে তার মৃত্যু হয়।

উপজেলার কায়েতপাড়া ইউপির মাঝিনা কাহিনা পাড়ায় এ ঘটনা ঘটে।

এর আগে সোমবার দুপুরে বৃদ্ধকে পিটিয়ে গুরুত্বর আহত করে ছোট ভাই ও তার পরিবারের লোকজন।

নিহতের ছেলে মো. আজম জানান, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে তার ভাই নুরুল হকের ছোট মেয়ে জহুরা বাড়ির সামনে খেলছিল। এ সময় তার চাচা মজিদ মিয়া জহুরাকে থাপ্পর মারলে তার পিতা ফজলুল হক তাকে মারধরের কারণ জানতে চান।

এতে ক্ষিপ্ত হয়ে মজিদ তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তখন লোকজন এসে উভয়কে বাড়িতে পাঠান।

এদিকে দুপুর সাড়ে ১২টার দিকে মজিদ তার ছেলে আলমগীর, আব্দুল্যাহ, মেয়ে হামিদাসহ কয়েকজন ফজলুল হকের বাড়িতে ডুকে ফের গালিগালাজ শুরু করেন। একপর্যায়ে তারা ফজলুল হককে পিটিয়ে আহত করে।

মঙ্গলবার সকালে অবস্থার অবনতি হওয়ায় ফজলুল হককে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে মারা যান। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি মাহামুদুল হাসান বলেন, নিহতের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।এ ঘটনায় পাঁচজনের বিরুদ্ধে মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!