নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৯ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

তৈমূরের পক্ষে আইনজীবীদের মাববন্ধন

Alokito Narayanganj24
নভেম্বর ১৯, ২০২০ ৭:২৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃরূপগঞ্জের তিন ফসলি জমি রক্ষার আন্দোলনের অগ্রনায়ক বিআরটিসির সাবেক চেয়ারম্যান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকারের বিরুদ্ধে হলুদ সাংবাদিকতার প্রতিবাদে নারায়ণগঞ্জের আইনজীবীদের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে নারায়ণগঞ্জ আদালতপাড়ায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবু আল ইউসুফ খান টিপুর সঞ্চালনায় মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট জাকির হোসেন।

অ্যাডভোকেট জাকির হোসেন বলেন, আমরা অন্যায়ের বিরুদ্ধে ন্যায়ের পক্ষে কথা বলার জন্য আমরা এই মানববন্ধনে দাঁড়িয়েছি। যেখানে অন্যায় যেখানেই দাঁড়ান অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার। তেমনিভাবে রূপগঞ্জে ভূমিদুস্যদের বিরুদ্ধে কৃষকদের পক্ষে দাঁড়িয়েছেন তৈমূর আলম খন্দকার। কিন্তু ভুমিদুস্যরা এটা সহ্য করতে পারছে না। আর তাই তৈমূরের বিরুদ্ধে সাংবাদিকদের দিয়ে অপপ্রচারে নেমেছেন ভুমিদুস্যরা। তার বিরুদ্ধে বিভিন্নভাবে সংবাদ প্রচার করা হচ্ছে। যা মিথ্যা ও বানোয়াট। আমরা এসকল সংবাদের তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই।

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সহ সভাপতি অ্যাডভোকেট রফিক আহমেদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অ্যাডভোকেট সামসুজ্জামান খোকা, অ্যাডভোকেট আব্দুল হামিদ ভাষানী, বোরহান উদ্দিন সরকার,গোলাম হোসেন, আব্দুল গাফফার, আজিজুর রহমান মোল্লা, মোহম্মদ আলম খাঁন,আব্দুস সামাদ মোল্লা, আজিজ আল মামুন, আনিসুর রহমান মোল্লা, আল আমিন সিদ্দিকী, সুমন মিয়া, হেলাল সরকার, টুটুল, শরীফুল ইসলাম শিপলু, আশরাফুল আলম সিরাজী রাসেল, অ্যাডভোকেট নুরুল আমিন মাছুম, সায়েম রানা, আলী হোসেন, আনোয়ার তালকদার ও অ্যাডভোকেট আসিফুজ্জামান সহ বিভিন্ন পর্যায়ের আইনজীবীরা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!