নারায়ণগঞ্জশনিবার , ১৪ সেপ্টেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

তোলারাম কলেজের অপহৃত শিক্ষক ৩০ ঘণ্টা পর উদ্ধার, গ্রেপ্তার-৫

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ১৪, ২০১৯ ২:০৪ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ: অপহরণের ৩০ ঘণ্টা পর নারায়ণগঞ্জের তোলারাম কলেজের দর্শন বিভাগের সহযোগী অধ্যাপক সারোয়ার জাহান কিরণকে উদ্ধার করেছে র‌্যাব। গত বুধবার সন্ধ্যায় কল্যাণপুর থেকে নিখোঁজের পর গতকাল শুক্রবার রাতে মিরপুর ৬০ ফিটের দক্ষিণ মণিপুর থেকে তাকে উদ্ধার করে র‌্যাব-৪ এর একটি দল। এ সময় অপহরণের ঘটনায় জড়িত থাকার অভিযোগে চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। তারা হলেন, মোরশেদ (৩৩), ফাহিম সাদমান (১৯), নাফিজ খান (১৯), শাহনাজ নাজনীন (৩৫) ও সাবিনা নাজনীন (২৮)।
র‌্যাব-৪ এর এএসপি সাজেদুল ইসলাম সজল বলেন, সারোয়ার জাহান বুধবার সন্ধ্যায় কল্যাণপুরের বাসা থেকে বের হওয়ার পর নিখোঁজ হন। তার পরিবার বৃহস্পতিবার সকালে র্যাব-৪ এর কাছে নিখোঁজের বিষয়ে অভিযোগ জানালে আমাদের আভিযানিক টিম অভিযানে নামে। অপহরণের পর সারোয়ার জাহানের মোবাইল থেকেই মুক্তিপণের টাকা চাওয়া হচ্ছিল। একপর্যায়ে তার মোবাইলও বন্ধ পাওয়া যায়। মারধরের শব্দ শুনিয়ে আতঙ্ক তৈরি করে ভুক্তভোগীর পরিবারের কাছ থেকে দু’টি বিকাশ নম্বরে মোট ৪০ হাজার টাকা হাতিয়ে নেয় চক্রটি। এ ছাড়া চক্রের সদস্যরা শপিংমলে অপহৃতের ক্রেডিটকার্ড ব্যবহার করে শপিংও করে।
তিনি বলেন, আমরা অভিযোগ পাওয়ার পর ৩০ ঘণ্টার মধ্যে তথ্যপ্রযুক্তির সহায়তায় মিরপুরের ৬০ ফুট রাস্তার পাশে দক্ষিণ মণিপুরের একটি বাসা থেকে তাকে উদ্ধার করি। এ সময় সঙ্ঘবদ্ধ অপহরণকারী চক্রের পাঁচ সদস্যকে গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ক্যাশমেমো, দু’টি ক্রেডিটকার্ড, সাতটি মোবাইল ফোন ও একটি মোটরসাইকেল জব্দ করা হয়। এ ঘটনায় সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে বলে জানিয়েছে র্যাব।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!