নারায়ণগঞ্জমঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দলবদ্ধ হয়ে অস্ত্রের মহড়া, গ্রেফতার ১০

Alokito Narayanganj24
ডিসেম্বর ১২, ২০২৩ ৯:৫৩ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা: নারায়ণগঞ্জে অস্ত্রের মহড়া দেওয়া, বিশৃঙ্খলা সৃষ্টিসহ বেশ কিছু অভিযোগে ১০ জনকে গ্রেফতার করেছে র‌্যাব। এদের ভেতর কয়েকজন কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানা যায়।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) রাতে র‌্যাব-১১ এর অতিরিক্ত পুলিশ সুপার কাজী শাহাবুদ্দিন আহমেদের সই করা এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে সকালে নারায়ণগঞ্জ সদরের চাষাঢ়া মোড় এবং ফতুল্লার ইসদাইর বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন সাজ্জাদ হোসেন (২৩), সাবিদ মেহরাব সীমান্ত (১৯), রাজা দাস (২৪), জয় দাস (২৩), নাহিয়ান আজম ইভান (২৫), সালমান (১৮), জুম্মান (১৭), রায়হান (১৬), মানিক বালা (১৬) এবং শাহাদাত শেখ (১৫)।

এসময় তাদের কাছ থেকে পাঁচটি সুইচ গিয়ার, দুটি নাকোল ডাস্টার ও দুটি লোহার পাইপ, একটি ছুরি উদ্ধার করা হয়।

বিজ্ঞপ্তিতে র‌্যাব জানায়, গ্রেফতাররা বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানসহ রাস্তাঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে অস্ত্রের মহড়া ও দাপট প্রদর্শন করে। ভয়ভীতি দেখিয়ে বিশৃঙ্খলা এবং অরাজকতা পরিস্থিতি সৃষ্টি করতো। তারা দীর্ঘদিন ধরে পরিকল্পিতভাবে ছিনতাই ও চাঁদা দাবীর উদ্দেশ্যে দলগতভাবে শক্তির মহড়া, দাপট প্রদর্শনসহ গুরুতর অপরাধ সংঘটন করে। তারা দলবদ্ধ হয়ে জনমনে ত্রাস সৃষ্টি করে আইন-শৃঙ্খলার বিঘ্ন ঘটিয়ে আসছিল।

গ্রেফতারদের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সদর মডেল থানা এবং ফতুল্লা থানায় দুটি মামলা করা হয়েছে।

জানা যায়, ইভান গ্রুপের নেতা নাহিয়ান আজম ইভানের বিরুদ্ধে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!