নারায়ণগঞ্জরবিবার , ২৬ সেপ্টেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দলীয় নমিনেশন পাওয়ার আগ পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালাবো নাঃ আইভী

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২৬, ২০২১ ১২:২৫ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ দলীয় নমিনেশন পাওয়ার আগ পর্যন্ত নির্বাচনী প্রচারণা চালাবো না- বলেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় নগরীতে মুক্তিযোদ্ধা সড়কের উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

মেয়র বলেন, নেত্রী আমাকে যতক্ষণ পর্যন্ত বলবেন না ততক্ষণ পর্যন্ত আমি নির্বাচনী সভা শুরু করবো না। যেহেতু মেয়র নির্বাচন দলীয় প্রতীক নিয়ে করতে হয় সেহেতু দলীয় নমিনেশন পাওয়ার আগে কোনো ধরনের প্রচারণা চালাবো না।

আইভী বলেন, সিটি করপোরেশনের ৩৬ কাউন্সিলরের মধ্যে কাউকে বিভেদ করি নাই। কে আওয়ামী লীগ করে, কে বিএনপি করে, কে জাতীয় পার্টি করে, কে আইভীর লোক, কে ভাইয়ের লোক কখনও দেখি নাই। আমি কাউকে আইভীর লোক বানানোর চেষ্টা করি নাই। সবসময় কাউন্সিলরদের বলেছি মানুষের ভাই হন, জনগণের কাছে যান, মানুষের কাজ করেন।

তিনি বলেন, শেখ হাসিনা বাংলার মানুষের জন্য কাজ করে যাচ্ছে। পদ্মা সেতু হতো না যদি শেখ হাসিনা না থাকতেন। আমি বঙ্গবন্ধুর আদর্শকে লালন করি। আমার বাবা আলী আহম্মেদ চুনকা এ দল করেছেন। আমি আমৃত্যু এ দল করে যাবো। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু বলবো। আমি যখন কাজ করি দল-মতের ঊর্ধ্বে উঠে কাজ করি। কারণ আমি সকলের মেয়র।

সিটি করপোরেশনের ১৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. কবির হোসেনের সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি ছিলেন প্যানেল মেয়র আফসানা আফরোজ বিভা।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!