নারায়ণগঞ্জশনিবার , ১৭ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দাপায় হাক্কানী জান্নাতুল বাকী কবরস্থান পরিদর্শনে শামীম ওসমান

Alokito Narayanganj24
নভেম্বর ১৭, ২০১৮ ১০:০৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : আমি একজন গুনাগার বান্দা, আপনারা নেককার বান্ধা। আমি আগে রাজনীতি করতাম নিজের জন্য এখন রাজনীতি করি আল্লাহকে খুশি করার জন্য। ফতুল্লার উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, রাস্তাঘাট করেছি আপনারা খুশি হয়েছেন। এতে আল্লাহ খুশি। আমি এমপি হতে আসিনি আপনাদের কাছের মানুষ হতে এসেছি, আমি এই টুকু হাত তালি চাই না, আমার মা যদি বলে আমার বোন যদি বলে আমার ভাই যদি বলে আল্লা তুমি এই লোকটিকে মাফ করে দাও। হাজার মানুষ যদি আমাকে দোয়া করে আর এইকুটু দোয়ার ভিতর যদি আমাকে আল্লাহ রাখে আলহামদুল্লিহ। আমি যাতে আমার বংশের মান রাখতে পারি। আমার কোন ক্ষমতা নাই ক্ষমতা শুধু আল্লাহর।

শনিবার ১৭ নভেম্বর বিকেলে দাপা ইদ্রাকপুর ব্যাংক কলোনী এলাকায় হাক্কানী ওয়াকফ এষ্টেট ও এলাকাবাসী যৌথ উদ্যোগে প্রতিষ্ঠিত, হাক্কানী জান্নাতুল বাকী কবরস্থান পরিদর্শন অনুষ্ঠানে প্রধান অতিথি সংসদ সদস্য একেএম শামীম ওসমান এ কথা বলেন।

হাক্কানী জান্নাতুল বাকী কবরস্থানের মোতাওয়ালী আবু খালিদ মোহাম্মদ বরকত উল্লাহর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, থানা সেচ্ছাসেবক লীগের সভাপতি ফরিদ আহম্মেদ লিটন, আওয়ামীলীগ নেতা মোবারক হোসেন, এনায়েত হোসেন খোরশেদ।

আরো উপস্থিত ছিলেন, হাক্কানী জান্নাতুল বাকী কবরস্থানের সভাপতি হাজী আলফাজ উদ্দিন পাঠান, সহ-সভাপতি নজরুল ইসলাম, সাধারন সম্পাদক হাজী আঃ গফুর, অর্থ সম্পাদক হাজী আবু তালেব, দপ্তর সম্পাদক খুরশিদ আলম, নির্বাহী সদস্য হাজী এবিএম আজিজুল হক, হাজী আবুল কাশেম, সামসুদ্দিন চৌধুরীসহ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ। উল্লেখ্য, অত্র এলাকার ৬ টি মসজিদের কমিটি নিয়ে হাক্কানী জান্নাতুল বাকী কবরস্থানের কমিটি গঠন করা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!