নারায়ণগঞ্জসোমবার , ১১ নভেম্বর ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দায়িত্ব দিলে মেধা ও শ্রম দিয়ে দলকে শক্তিশালী করবো – ইব্রাহীম মোল্লা

Alokito Narayanganj24
নভেম্বর ১১, ২০১৯ ৭:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জ সদর থানা আওয়ামী লীগের সভাপতি/সাধারণ সম্পাদক পদ প্রার্থীরা পদ পেতে জেলা ও মহানগর আওয়ামী লীগের শীর্ষ পযার্য়ের নেতা ও এমপির আর্শীবাদ লাভে দৌড়ঝাপ শুরু করেছে।

এ পর্যন্ত সভাপতি পদে ৪ জন প্রার্থী ও সাধারন সম্পাদক পদে ২ জন প্রার্থীর নাম নেতাকর্মীদের মুখে উচ্চারিত হচ্ছে।

সভাপতি পদের প্রার্থীরা হলেন, সদর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আলহাজ্ব মোঃ মজিবর রহমান শিকদার, সদর থানা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ আল মামুন,গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা নাজির উদ্দিন আহম্মেদ,গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোঃ ইব্রাহীম মোল্লা।

সাধারন সম্পাদক পদ প্রার্থীরা হলেন,আলীরটেক ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নুরুজ্জামান সরকার, গোগনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবিএম আজহারুল ইসলাম প্রমুখ।

তার মধ্যে শক্তিশালী প্রার্থী হিসেবে নেতাকর্মী ও কাউন্সিলর দের সাথে যোগাযোগ অব্যাহত রেখেছেন তরুন রাজনীতিবিদ ইব্রাহীম মোল্লা। স্বচ্ছ ও ক্লিনম্যান রাজনীতি বিদ হিসেবে ইব্রাহীম মোল্লার রয়েছে নেতাকর্মীদের কাছে ব্যপক জনপ্রিয়তা।

শুধু রাজনীতিবিদ হিসেবে নয় ব্যবসায়ী ও সমাজসেবক হিসেবে সফল ইব্রাহীম মোল্লা।

২০০৩ সালে যুবলীগের রাজনীতির মাধ্যমে আওয়ামী রাজনীতিতে পর্দাপন করেন। পরে গোগনগর ইউনিয়ন যুবলীগের সভাপতি নির্বাচিত হন।আজো পর্যন্ত এ পদে দায়িত্ব পালন করে আসছেন।দলীয় ও জাতীয় অনুষ্ঠান গুলো সফলতার সাথে পালন করে থাকেন।

সদর থানা আওয়ামী লীগের সভাপতি প্রার্থী ইব্রাহীম মোল্লা বলেন,দলীয় সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা আসন্ন কাউন্সিলে তরুনদের অগ্রাধিকার দিতে বলেছেন। নেত্রীর নির্দেশ মোতাবেক এবার সভাপতি প্রার্থী হয়েছি। প্রধানমন্ত্রী ও বঙ্গবন্ধু আর্দশ বুকে ধারন করে রাজপথে আছি আমৃত্যু থাকবো।

কাউন্সিলের মাধ্যমে যিনি সভাপতি / সাধারণ সম্পাদক নির্বাচিত হবেন আমরা তাকে স্বাগত জানাবো। নেতাকর্মীরা চায় ভোটাধিকারের মাধ্যমে ভবিষ্যত নেতা নির্বাচন করতে। যারা দলকে চাঙ্গা ও নেতাকর্মীদের সুখ দুঃখে পাশে থাকতে পারবে। নিজের জয়ের ব্যাপারে শতভাগ আশাবাদ ব্যক্ত করে বলেন,বিগত সময়ে দলের সকল কর্মকান্ডে উপস্থিত ছিলাম আগামীতেও থাকবো।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!