নারায়ণগঞ্জশনিবার , ১৮ জুন ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুই গ্রুপের সংঘর্ষে কিশোর নিহত: গুলিবিদ্ধ ১০,

Alokito Narayanganj24
জুন ১৮, ২০২২ ৯:১০ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:রূপগঞ্জে চনপাড়া বস্তিতে দুই দিনের টানা সংঘর্ষে শুক্রবার সন্ধ্যায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সজল মিয়া নামে এক কিশোর মারা গেছে। সংঘর্ষে আরো ১০ জন গুলিবিদ্ধসহ অন্তত ২৫ জন আহত হবার খবর পাওয়া গেছে।

নিহত সজল চনপাড়ার ৯ নম্বর ওয়ার্ডের ৮ নম্বর প্লটের বুলু মিয়ার ছেলে। মৃত্যুর বিষয়টি নিশ্চিত করছেন রূপগঞ্জ থানার ওসি (তদন্ত) হুমায়ুন কবির মোল্লা।

জানা গেছে, আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে গত দেড় মাস যাবত চনপাড়ার সন্ত্রাসী জয়নাল গ্রুপের সঙ্গে রাজা ও সিটি শাহিন গ্রুপের দফায় দফায় সংঘর্ষ চলছিল। এরই ধারাবাহিকতায় গত বৃহস্পতিবার ফের সংঘর্ষের ঘটনা ঘটে। যা থেমে থেমে শুক্রবার সন্ধ্যা পর্যন্ত চলছিল। এই সংঘর্ষে পারভীন, ডন আরিফ, মামুন, ফেরদৌস, হিরা, জুবায়ের, জালাল, সজল, শাওন, শহীদ, কাদের ১০ গুলিবিদ্ধসহ ২৫ জন আহত হয়। এদের মধ্যে ইটের আঘাতে আহত সজলকে শুক্রবার বিকেল ৫ টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সন্ধ্যা সাড়ে ৬ টায় মারা যায় সে। নিহত সজল রাজা ও সিটি শাহিন গ্রুপের সদস্য বলে জানান স্থানীয়রা।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!