নারায়ণগঞ্জমঙ্গলবার , ২৮ ফেব্রুয়ারি ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুই ভাইকে কুপিয়ে হত্যা: জড়িতদের শাস্তির আশ্বাস ডিআইজির

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৮, ২০২৩ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

সোনারগাঁ প্রতিনিধিঃ সোনারগাঁয়ে দুই ভাইকে কুপিয়ে হত্যার ঘটনায় ঘটনাস্থল পরিদর্শন করেছেন ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) দুপুরে তিনি ঘটনাস্থলে গিয়ে নিহতের পরিবারকে সমবেদনা জানান এবং জড়িতদের সর্বোচ্চ শাস্তি প্রদানের আশ্বাস দেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জের পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেল, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) চাইলাউ মারমা, অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) তরিকুল ইসলাম, সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম প্রমুখ।

ঢাকা রেঞ্জের ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম বলেন, এই ঘটনাটি আমাদের খুব মর্মাহত করেছে। বাংলাদেশে আইন আছে। কোনো অপরাধী অপরাধ করে পার পাবে না। এই ঘটনার সঙ্গে জড়িত প্রত্যেকটি আসামিকে আইনের আওতায় আনা হবে। এসব ঘটনা যখনই ঘটে তখনই আমরা চেষ্টা করে আসামিদের দ্রুত গ্রেফতার করার এবং প্রকৃতপক্ষে কী ঘটনা ঘটেছে তার রহস্য উদঘাটন করে দ্রুত ঘটনার চার্জশিট দিয়ে আসামির শাস্তি নিশ্চিত করি। এর ফলে আগামীতে অন্য কেউ এমন অপরাধ করার সাহস না পায়। আশা করছি, খুব শিগগিরই এই ঘটনায় জড়িতদের গ্রেফতার করতে পারবো।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে সোনারগাঁয়ের কাঁচপুর ইউনিয়নের পাঁচপাড়া এলাকায় জমি নিয়ে বিরোধের জেরে দুই ভাই মো. আসলাম সানি (৪৮) ও শফিকুল ইসলাম রনি (৩৫) খুন হন। এ ঘটনায় রফিকুল ইসলাম (৪০) নামের আরও এক ভাই আহত হন।

পাঁচপাড়া এলাকার ওই তিন ভাইয়ের সঙ্গে চাচা মো. মহিউদ্দিনের দীর্ঘদিন ধরে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। তাদের বাড়ির পাশ দিয়ে সরকারি একটি সড়কের ড্রেন করা হচ্ছিল। ওই ড্রেনের জায়গা নিয়েই তর্কবিতর্কের এক পর্যায়ে এ ঘটনা ঘটে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!