নারায়ণগঞ্জশনিবার , ৮ মে ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দুস্থদের মাঝে শাড়ী ও লুঙ্গি বিতরণ করলেন লিটন

Alokito Narayanganj24
মে ৮, ২০২১ ৭:৫৫ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ গত দুইদিন অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণের পর ফতুল্লা থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন আজ শনিবার (৮ মে) বিতরণ করলেন শাড়ী ও লুঙ্গি।

ফতুল্লার দাপা বালুঘাট সংলগ্ন শিশু কল্যান প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে শনিবার ১১ টায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি ওই শাড়ী ও লুঙ্গি বিতরণ করেন।

থানা স্বেচ্ছাসেবক লীগ নেতা গুলজার হোসেন ও মো. পারভেজ তথা মা ট্রেডার্স এর উদ্যোগে এই শাড়ী ও লুঙ্গি বিতরণ করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন-ফতুল্লা থানা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, সদস্য মো. বাদশা মিয়া, তুফানী প্রধান জামে মসজিদের ইমাম ও খতিব মুফতি ওয়ালি উল্লাহ আজাদী, হাজী হাসান মাতবর, বজলু হোসেন, হাজী হাসান আলী, মো. মোক্তার হোসেন ও মজিবুর রহমান প্রমূখ।

প্রসঙ্গত, গত দুইদিন মোট ১২’শ অসহায় দুস্থ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছিলেন মানবতার ফেরিওয়ালা খ্যাত আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন। এছাড়া আগামী ২/১ দিনের মধ্যে আরো ১৮’শ মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণের কথা রয়েছে।

এ প্রসঙ্গে আলহাজ্ব ফরিদ আহমেদ লিটন নারায়ণগঞ্জবাসীর কাছে দোয়া চেয়ে বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন, যাতে সর্বদা এইভাবে অসহায় দুস্থ মানুষের পাশে দাঁড়াতে পারি।

এ সময় তিনি এই অসহায়দের পাশে দাঁড়াতে সমাজের বিত্তবানদের প্রতি আহ্বান জানান।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!