নারায়ণগঞ্জরবিবার , ১৭ মে ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দূরত্ব বজায় রেখে আমাদেরকে কাজ করতে হবে-মোহাম্মদ আলী

Alokito Narayanganj24
মে ১৭, ২০২০ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোহাম্মদ আলী বলেছেন, প্রধানমন্ত্রীকে যদি আমরা মুক্তিযোদ্ধারা সহযোগিতা না করি তাহলে হবেনা। দূরত্ব বজায় রেখে আমাদেরকে কাজ করতে হবে। সরকারি চেইন অব কমান্ড মেনে আমাদের চলতে হবে। ৭১ এর যুদ্ধে তো আমরা ফিরে আসবো জেনে যাইনি। আজকে দেশের এই দুর্বিসহ অবস্থায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথায় আপনারা কান দিচ্ছেন না, তার নির্দেশনা মানছেন না। আজ থেকে আপনার আশেপাশের বন্ধুবান্ধব যেই থাকুক সকলে মিলে সরকারি সকল নির্দেশনা মানতে হবে।

শনিবার (১৬ মে) দুপুরে নারায়ণগঞ্জ জেলা মুক্তিযোদ্ধা সংসদ সকল উপজেলায় ১৭৫০ জনের কাছে উপহার সামগ্রী পৌছে দেওয়ার সময়ে তিনি এসব কথা বলেন।

জেলার পাচঁ উপজেলার সোনারগাঁয়ে ৩৫০, রূপগঞ্জে ২৫০, আড়াইহাজারে ২৫০, বন্দরে ১৬০, সদরে ৭৪০ মোট ১৭৫০ জন্য বীর মুক্তিযোদ্ধাদের জন্য উপহার সামগ্রী দেয়া হয়েছে। এতে সার্বিক সহযোগিতা করে মডেল গ্রুপ।

জেলা মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার অ্যাডভোকেট নুরুল হুদা ও সদর উপজেলা কমান্ডার শাহজাহান ভূইয়া জুলহাস সকল উপজেলায় এ সামগ্রী প্রেরণ করেন এবং সদরে বিতরণ করেন।

এতে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বারের সভাপতি খালেদ হায়দার খান কাজল, মডেল গ্রুপের ডিজিএম (এডমিন, এইচআর, কমপ্লায়েন্দ) অরুপ কুমার সাহা, জিএম (উন্নয়ন) মনিরুজ্জামান সরকার ও প্রশাসনিক কর্মকর্তা তরিকুল ইসলাম, চাষাঢ়া ইউনিটের কমান্ডার নুর আলম মিয়া, এনায়েতনগর ইউপি কমান্ডার রমিজ উদ্দিন, গোগনগর ইউনিয়ন কমান্ডার মনির হোসেন, পাইকপাড়া ইউপি কমান্ডার আফজাল ও ফতুল্লা ইউপি আলি নুর জসিম জামাল হোসেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!