নারায়ণগঞ্জবুধবার , ১৬ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদকের ইন্তেকাল: ফতুল্লা রিপোর্টার্স ক্লাব’র শোক

alokitonarayanganj
জানুয়ারি ১৬, ২০১৯ ১:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। আজ মঙ্গলবার ভোর ৫টা ১৫ মিনিটে ঢাকার ইবনে সিনা হাসপাতালে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

দৈনিক মানবকণ্ঠের স্পোর্টস ইনচার্জ মহিউদ্দিন পলাশ গণমাধ্যমকে এ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ভোর রাতে রাজধানীর ধানমন্ডির নিজ বাসায় তিনি স্ট্রোক করেন। তাৎক্ষণিকভাবে তাকে ইবনে সিনা হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসকেরা মৃত ঘোষণা করেন।

দৈনিক মানবকণ্ঠের ভারপ্রাপ্ত সম্পাদক আবু বকর চৌধুরী’র মৃত্যুতে শোক প্রকাশ করেছে “ফতুল্লা রিপোর্টার্স ক্লাব”। এক বিবৃতিতে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি রণজিৎ মোদক, সাধারণ সম্পাদক কাজী আনিসুর রহমান, যুগ্ম সম্পাদক এ আর কুতুবে আলম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক জুয়েল চৌধুরী, কোষাধ্যক্ষ নজরুল ইসলাম সুজন, কার্যকরী সদস্য মোস্তাক আহমেদ সুমন ও রাকিব চৌধুরী শিশিরসহ সকল সদস্যবৃন্দ গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেন এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!