নারায়ণগঞ্জশনিবার , ২ সেপ্টেম্বর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

দড়ি নিয়ে খেলতে গিয়ে ফাঁস লেগে কিশোরের মৃত্যু

Alokito Narayanganj24
সেপ্টেম্বর ২, ২০২৩ ১১:৪৬ অপরাহ্ণ
Link Copied!

সিদ্ধিরগঞ্জ প্রতিনিধিঃ সিদ্ধিরগঞ্জে দড়ি নিয়ে খেলতে গিয়ে ফাঁস লেগে স্বাধীন (১১) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে।শনিবার (২ সেপ্টেম্বর) বিকেলে আটি হাউজিং এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

মৃত স্বাধীন নেত্রকোনার খালিয়াঝুরির কল্লানপুর এলাকার ফুয়াদের ছেলে। সে তার পরিবারের সঙ্গে সিদ্ধিরগঞ্জ আটি হাউজিং এলাকার ৭ নম্বর রোডের জাহাঙ্গীর মিয়ার বাড়িতে ভাড়া থাকতো।

এ বিষয়ে সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মোস্তফা জানান, মৃত ওই কিশোরের বাবা রাজমিস্ত্রি এবং মা গৃহকর্মীর কাজ করতো। প্রতিদিনের মতো ওই কিশোরকে তার নানির কাছে রেখে তারা কাজের উদ্দেশে বাইরে যান। পরবর্তীতে আজ বিকেলের দিকে সে ঘরের দরজার আংটার সঙ্গে দড়ি নিয়ে একা খেলা করছিল। খেলার এক পর্যায়ে তার গলায় ভুলক্রমে ফাঁস লেগে তার মৃত্যু হয়। মৃত্যুর অন্য কোনো কারণ আছে কিনা তা তারা খতিয়ে দেখছেন। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু মামলা হবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!