নারায়ণগঞ্জরবিবার , ১৩ ডিসেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নদীতে ডুবে নিখোঁজের একদিন পর ব্যবসায়ীর লাশ উদ্ধার

Alokito Narayanganj24
ডিসেম্বর ১৩, ২০২০ ৭:৫১ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃ রূপগঞ্জে ঘুরতে গিয়ে নদীতে ডুবে নিখোঁজের একদিন পর সবুজ মিয়া (৩৫) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে।

রবিবার দুপুরে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্রের শীতলক্ষ্যা নদী থেকে তার লাশ উদ্ধার করে ডুবুরিদল। নিহত সবুজ রাজধানী ঢাকার কোনাপাড়া আদর্শবাগ এলাকার শাহজাহান মিয়ার ছেলে।

নিহতের স্ত্রী শাহানাজ বেগম বলেন, গত ১৫ দিন আগে শাহনাজের সঙ্গে সবুজ মিয়ার বিয়ে হয়। শাহনাজ বেগম সবুজ মিয়ার দ্বিতীয় স্ত্রী। শনিবার সন্ধ্যায় তাকে নিয়ে সবুজ মিয়া নিজ বাড়ি থেকে উপজেলার চনপাড়া পুনর্বাসন কেন্দ্র এলাকার শীতলক্ষ্যা নদীতে ঘুরতে আসেন।

 

এসময় সবুজ মিয়া মাথা ঘুরে নদীতে পড়ে যান। পরে শাহনাজ বেগমের ডাক-চিৎকারে নৌকার মাঝি ও আশপাশের লোকজন খোঁজাখুঁজি করলেও সবুজ মিয়াকে পাওয়া যায়নি।

পরে পরিবারের লোকজন ঢাকায় ডুবুরি ইউনিটকে খবর দিলে তারা রবিবার সকালে এসে উদ্ধার কার্যক্রম শুরু করেন। রবিবার দুপুরে চনপাড়া এলাকার শীতলক্ষ্যা নদী থেকে সবুজের লাশ উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা হেড অফিসের ডুবুরি ইউনিটের ডিউটি অফিসার এরশাদ হোসেন বলেন, লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!