নারায়ণগঞ্জবুধবার , ১৪ অক্টোবর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জে ছাত্রলীগের আনন্দ র‌্যালী

Alokito Narayanganj24
অক্টোবর ১৪, ২০২০ ৬:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃধর্ষণের সর্বোচ্চ শাস্তি বাড়িয়ে মৃত্যুদন্ডের বিধান করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে শহরের ‘আনন্দ র‌্যালী’ করেছে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগ।

বুধবার (১৪অক্টোবর) বিকেল তিনটার দিকে নারায়ণগঞ্জ জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীরা খন্ড খন্ড মিছিল নিয়ে শহরের চাষাড়া বালুর মাঠে এস জড়ো হতে থাকে। পরে জেলা ও মহানগর ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে শহরে আনন্দ র‌্যালী বের করা হয়। র‌্যালী‌টি শহরের মূল সড়ক প্রদক্ষিন শেষে চাষাড়া চত্বরে এসে সমাপ্ত হয়।
মহানগর ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, ধর্ষণের সর্বোচ্চ শাস্তি বাড়িয়ে মৃত্যুদন্ডের বিধান করায় দেশরতœা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ ও উনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। ধর্ষণের বিরুদ্ধে ছাত্রলীগ সব সময় প্রতিবাদ করে আসছে এবং করে যাবে। এ সময়ে উপস্থিত ছিলেন, জেলা ছাত্রলীগের সভাপতি আজিজুর রহমান, সাধারন সম্পাদক আশরাফুল ইসমাইল রাফেল প্রধান, মহানগরের সাধারন সম্পাদক হাসনাত রহমান বিন্দুসহ জেলা ও মহানগর কমিটির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, গত সোমবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে মন্ত্রিসভার বৈঠকে ‘নারী ও শিশু নির্যাতন দমন আইন’ সংশোধন করে ধর্ষণের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ডের বিধান করার এবং তা অধ্যাদেশ আকারে জারির প্রস্তাবে অনুমোদন দেওয়া হয়। রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ গত মঙ্গলবার সই করার পর সেই অধ্যাদেশ জারি করে সরকার।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!