নারায়ণগঞ্জসোমবার , ১৭ এপ্রিল ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

না’গঞ্জ প্রেসক্লাবের নব নির্বাচিত কমিটিকে ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের অভিনন্দন

Alokito Narayanganj24
এপ্রিল ১৭, ২০২৩ ৭:৫৬ অপরাহ্ণ
Link Copied!

প্রেস বিজ্ঞপ্তি: সদ্য অনুষ্ঠিত নারায়ণগঞ্জ প্রেসক্লাব কার্যনির্বাহী কমিটির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি পদে আরিফ আলম দীপু ও সাধারন সম্পাদক পদে রফিকুল ইসলাম জীবন প্যানেল বিপুল ভোটে নির্বাচিত হওয়ায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করা হয়েছে।

এক অভিনন্দন বার্তায় ফতুল্লা রিপোর্টার্স ক্লাবের সভাপতি কাজী আনিসুর রহমান ও সাধারণ সম্পাদক মো. মনির হোসেন নারায়ণগঞ্জ প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ কে অভিনন্দন ও শুভেচ্ছা জানান।

উল্লেখ্য গত শুক্রবার (১৪ এপ্রিল) নারায়ণগঞ্জ প্রেসক্লাবের পঞ্চম তলায় দুপুর ১২টা থেকে বিকাল ৪টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোট গ্রহণ চলে। ৬৯ জন ভোটারের মধ্যে ৬৬ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করে। এতে আরিফ আলম দীপু ও রফিকুল ইসলাম জীবন পরিষদ পূর্ণ প্যানেলে জয়লাভ করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!