নারায়ণগঞ্জবুধবার , ২৫ নভেম্বর ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নামফলক ভাঙ্গায় জেলা পরিষদে কালো ব্যাজ ধারণ করে কর্মবিরতি পালন

Alokito Narayanganj24
নভেম্বর ২৫, ২০২০ ১:৩৮ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জঃসোনারগাঁয়ের জিআর ইনস্টিটিউশনে জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামফলক ভেঙ্গে ফেলার প্রতিবাদে কালো ব্যাজ ধারণ করে কর্মবিরতি পালন করেছেন জেলা পরিষদের কর্মকর্তা-কর্মচারীরা।
মঙ্গলবার (২৪ নভেম্বর) সকালে জেলা পরিষদের সামনে সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত ১ ঘন্টার কর্মবিরতি পালন করেন তারা।

এ সময় কর্মবিরতি পালন করেন নারায়ণগঞ্জ জেলা পরিষদের সহকারী প্রকৌশলী মো. ওয়ালিউল্লাহ, প্রশাসনিক কর্মকর্তা রাশেদুজ্জামান, উচ্চমান সহকারী মীর মাহমুদা খানন, নমিতা মল্লিক, হিসাবরক্ষক মঞ্জুরুল আলম, অফিস সহকারী মিলন হোসেন, হারুন অর রশিদ, সার্ভেয়ার রকিবুল হাসান প্রমুখ।

কর্মবিরতি পালনরত কর্মকর্তা-কর্মচারীরা বলেন, সোনারগাঁয়ের জি.আর ইনস্টিটিউশনে নির্মিত গেইট ওয়াল ও সীমানা প্রাচীরে জেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার হোসেনের নামসহ যে নামফলকটি ছিলো তা ভেঙ্গে ফেলা হয়েছে। নারায়ণগঞ্জ-৩ আসনের সাংসদ লিয়াকত হোসেন খোকার নির্দেশক্রমে কিছুসংখ্যক লোক সেই ফলকটি ভাঙ্গে। তারই প্রতিবাদে আমরা কর্মবিরতি পালন করছি। সংশ্লিষ্ট এমপি জেলা পরিষদের কাছে ক্ষমা না চাওয়া পর্যন্ত লিয়াকত হোসেন খোকার অনুকুলে সকল অর্থ বরাদ্দ বন্ধ থাকবে। এবং সেই নামফলকটি ভাঙ্গার প্রতিবাদে জেলা পরিষদের সভায় নিন্দা প্রস্তাব গৃহীত হয়। এবং আমরা আগামী আরো ৩ দিন এই কর্মবিরতি পালন করবো। এই কর্মবিরতি সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত চলবে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!