নারায়ণগঞ্জরবিবার , ১৭ এপ্রিল ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জ থেকে কুমিল্লায় বেড়াতে গিয়ে যুবক অপহরণ, গ্রেফতার ৩

Alokito Narayanganj24
এপ্রিল ১৭, ২০২২ ১:০১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ:নারায়ণগঞ্জ থেকে কুমিল্লায় বেড়াতে গিয়ে বন্ধুদের হাতে অপহরণের শিকার হন রমজান হোসেন (৩৫) নামের এক যুবক। চারদিন পর অপহৃত রমজানকে উদ্ধার করেছে র‌্যাব। এ ঘটনায় অপহণরকারী চক্রের তিন সদস্যকেও গ্রেফতার করা হয়েছে।

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে র‍্যাব-১১ এর কুমিল্লার কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- কুমিল্লার আদর্শ সদর উপজেলার গাজীপুর গ্রামের মো. আমিনুল ইসলামের ছেলে মো. মোতাহার হোসেন (৩০), একই উপজেলার রাজমঙ্গলপুর গ্রামের মৃত আমির হোসেনের ছেলে মো. দেলোয়ার হোসেন (৪১) এবং গাজীপুর গ্রামের খোরশেদ আলমের ছেলে মো. সায়মুন (১৯)।

মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, গ্রেফতারদের বাড়িতে রমজান হোসেন বেড়াতে আসেন। সে সুবাদে তারা তাকে নিয়ে বাংলাদেশ-ভারত সীমান্তবর্তী এলাকা বিবির বাজারে ঘুরতে যায়। সেখানে তারা ইফতার করে। ইফতার শেষে রমজান হোসেন চলে আসতে চাইলে মাদক ব্যবসায়ী শাহিন ওরফে স্টার শাহিন ও তার দলের সদস্যরা তাকে বাধা দেয়। বলে, এভাবে যাওয়া যাবে না এখান থেকে মুক্তি পেতে হলে তোমাকে মুক্তিপণ দিতে হবে। এ বলে রমজানের হাত পা বেঁধে মারধর শুরু করে তারা। নির্যাতনের দৃশ্য ভিডিও কলে তার স্ত্রীকে দেখিয়ে ১০ লাখ টাকা মুক্তিপণ চায়। মুক্তিপণ না পেলে তাকে হত্যার হুমকি দেয়।

এ র‌্যাব কর্মকর্তা আরও বলেন, রমজান হোসেনের স্ত্রীর করা অভিযোগ তদন্ত করে গোয়েন্দা তৎপরতা এবং তথ্যপ্রযুক্তির সাহায্যে ১৫ এপ্রিল সকালে কুমিল্লা সদর উপজেলার বিবির বাজার এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে অপহরণ চক্রের তিনজনকে গ্রেফতার করা হয়। তাদের তথ্যের ভিত্তিতে কুমিল্লার আদর্শ সদর উপজেলার জগন্নাথপুর ইউনিয়নের গাজীপুর এলাকায় থেকে রমজান হোসেনকে উদ্ধার করা হয়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে অপহরণকারী চক্রের মুল হোতা মাদক ব্যবসায়ী মো. শাহিন ওরফে স্টার শাহিন পালিয়ে যায়।
নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!