নারায়ণগঞ্জসোমবার , ২ মে ২০২২
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জবাসীকে রিয়াদ মো:চৌধুরীর ঈদুল ফিতরের শুভেচ্ছা

Alokito Narayanganj24
মে ২, ২০২২ ১২:৩৭ পূর্বাহ্ণ
Link Copied!

কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সহ-সাংগঠনিক সম্পাদক রিয়াদ মো:চৌধুরী সর্বস্তরের জনসাধারণসহ নারায়ণগঞ্জবাসীকে ঈদ উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

রিয়াদ মো: চৌধুরী শুভেচ্ছা বার্তায় বলেন, দীর্ঘ এক মাস সিয়াম সাধনার পর আনন্দ উৎসবের জন্য মহান আল্লাহতায়ালা ঈদুল ফিতরের দিন নির্ধারণ করে দিয়েছেন।এক মাসের কষ্ট আর ক্লান্তিকে ভুলে গিয়ে এদিন আনন্দ ও খুশিতে মেতে উঠার দিন। রমজানের তাকওয়া অর্জনের প্রকৃত শিক্ষা সকলের মাঝে সমভাবে ছড়িয়ে পড়ুক এই প্রত্যাশা।

রিয়াদ মো:চৌধুরী দেশ ও জাতির সুখ, শান্তি ও সমৃদ্ধির জন্য মহান আল্লাহ রাব্বুল আলামিনের রহমত কামনা করেন। পাশাপাশি রাজনৈতিক স্বার্থের বিচারে গৃহবন্দী অসুস্থ বিএনপির চেয়ারপার্সন দেশমাতা বেগম খালেদা জিয়ার সুচিকিৎসার জন্য নিঃশর্ত মুক্তি চান ও দেশবাসীর কাছে নেত্রীর সুস্থতা কামনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!