নারায়ণগঞ্জশুক্রবার , ৩ ডিসেম্বর ২০২১
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জবাসীর হৃদয়ের স্পন্দন বুঝতে পেরেছেন: আইভী

Alokito Narayanganj24
ডিসেম্বর ৩, ২০২১ ১০:৩৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে এবারও মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বর্তমান মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তার মনোনয়ন পাওয়ার খবর নারায়ণগঞ্জে ছড়িয়ে পড়লে শুক্রবার (৩ ডিসেম্বর) রাতে উল্লাসে ফেটে পড়েন দলীয় নেতাকর্মীরা। শহরে, সিদ্ধিরগঞ্জে ও বন্দরে ঢাক-ঢোল ও ব্যান্ড পার্টি নিয়ে দফায় দফায় বের হয়েছে আনন্দ মিছিল। আওয়ামী লীগ অফিসের সামনে ও রাস্তার মোড়ে মোড়ে মিষ্টি বিতরণ করতে দেখা গেছে।

আনন্দ মিছিল করতে গিয়ে অসুস্থ হয়ে পড়েন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর আলম। তাকে দেখতে গিয়ে আইভী দলীয় মনোনয়ন পাওয়ার বিষয়ে বলেন, ‘আল্লাহর দরবারে লাখো-কোটি শুকরিয়া নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র পদে নির্বাচন করার জন্য আমি আবারও দলীয় মনোনয়ন পেলাম। ধন্যবাদ জানাই প্রধানমন্ত্রী ও নমিনেশন বোর্ডে যারা ছিলেন তাদের সবাইকে। তারা নারায়ণগঞ্জবাসীর হৃদয়ের স্পন্দন বুঝতে পেরেছেন। নারায়ণগঞ্জবাসীকে অভিনন্দন, আমার উন্নয়ন প্রচেষ্টাকে অব্যাহত সমর্থন দেওয়ার জন্য।

জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই এ বিষয়ে প্রতিক্রিয়া ব্যক্ত করে বলেন, ‘এটা খুবই প্রত্যাশিত। অনাকাঙ্ক্ষিত কিছু ঘটেনি। মেয়র তার উন্নয়ন কর্মকাণ্ডের প্রতিদান পেয়েছেন। নেত্রী যাকে মনোনয়ন দিয়েছেন আওয়ামী লীগের নেতাকর্মীরা ঐক্যবদ্ধ হয়ে তার পক্ষে কাজ করবে।

নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সভাপতি আনোয়ার হোসেন বলেন, ‘আইভীর দলীয় মনোনয়ন প্রাপ্তিকে স্বাগত জানাই। দল যাকেই দিতো আমরা তার পক্ষেই কাজ করতাম। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার জন্য উপযুক্ত ব্যক্তিকেই বেছে নিয়েছে বলে মনে করি।’

মেয়র পদে দলীয় মনোনয়নের জন্য মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীলের নামও তৃণমূল থেকে পাঠানো হয়েছিল। প্রতিক্রিয়া ব্যক্ত করে চন্দন শীল বলেন, ‘দল যাকে অধিকতর যোগ্য মনে করেছে তাকেই মনোনয়ন দিয়েছে। দলীয় মনোনয়ন মাথা পেতে নিলাম। আওয়ামী লীগের নেতাকর্মীদের অনুরোধ জানাবো, তারা সবাই যেন দলীয় মনোনয়ন পাওয়া ব্যক্তির পক্ষে কাজ করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!