নারায়ণগঞ্জরবিবার , ২৩ ফেব্রুয়ারি ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

ডিবির সাবেক এসআই জলিল মাতব্বর ফের রিমান্ডে

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ২৩, ২০২০ ৬:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : কুরিয়ার সার্ভিসের মাধ্যমে অস্ত্র ও মাদক পাঠানোয় রাজধানীর দারুস সালাম এলাকা থেকে গ্রেফতার গোপালগঞ্জের উপ-পরিদর্শক(এসআই) জলিল মাতব্বরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। রবিবার (২৩ ফেব্রুয়ারি) মাদক আইনের মামলায় ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট জিয়াউর রহমান শুনানি শেষে রিমান্ডের আদেশ দেন। এর আগে গত ২০ ফেব্রুয়ারি অস্ত্র মামলায় তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেছিলেন আদালত।

রবিবার মামলার তদন্ত কর্মকর্তা দারুস সালাম থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম আসামিকে আদালতে হাজির করেন। মামলার সুষ্ঠু তদন্তের জন্য মাদক মামলায় পাঁচ দিনের রিমান্ড আবেদন করেন তিনি। মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত জলিল মাতব্বরকে কারাগারে আটক রাখার আবেদন করেন তিনি। শুনানি শেষে জলিল মাতব্বরকে কারাগারে পাঠানোর আদেশ দেন বিচারক বাকী বিল্লাহ। আদালতের সংশ্লিষ্ট থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা (জিআরও) মুকবল হোসেন এসব তথ্য জানান।

১৯ ফেব্রুয়ারি দারুসসালাম থানা এলাকা থেকে জলিল মাতব্বরকে আটক করা হয়। তিনি নারায়ণগঞ্জের জেলা গোয়েন্দা শাখায় (ডিবি) কর্মরত ছিলেন। সম্প্রতি তাকে গোপালগঞ্জে বদলি করা হয়। মামলা সূত্রে জানা যায়, এসআই আবদুল জলিল মাতব্বর তার বিভিন্ন জিনিসপত্র কুরিয়ার সার্ভিসের মাধ্যমে গোপালগঞ্জের উদ্দেশে পাঠিয়েছিলেন। পার্সেলটি দারুস সালামে কুরিয়ার সার্ভিসের অফিসে থাকার সময় তা থেকে মাদকের গন্ধ ছড়াতে থাকে। ভেতরে নিষিদ্ধ সামগ্রী থাকতে পারে বলে সন্দেহ হওয়ায় কুরিয়ার কর্তৃপক্ষ বিষয়টি পুলিশকে জানায়। দারুস সালাম থানা-পুলিশ গিয়ে পার্সেল খুলে ইয়াবা, ২৭ রাউন্ড গুলি, দুটি ম্যাগজিন ও একটি পিস্তল উদ্ধার করে।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!