নারায়ণগঞ্জরবিবার , ২৪ মার্চ ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের দুই কলেজে চাকুরী করছে ০৩ শিক্ষক

Alokito Narayanganj24
মার্চ ২৪, ২০১৯ ৯:২৪ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : সরকারী কদম রসূল কলেজে চাকুরী করেন আলিমুজ্জামান, নিউলি আক্তার ও জহিরুল ইসলাম। সরকারী সকল সুযোগ সুবিধা গ্রহন করে পাশাপাশি চাকুরী করছেন নারায়ণগঞ্জ কর্মাস কলেজেও। সরকারী কদম রসূল কলেজ ও নারায়ণগঞ্জ কর্মাস কলেজের ২০১৮-২০১৯ সালের সিলেবাসে এই তিন জনের বিষয় ভিত্তিক তালিকা রয়েছে। অর্থাৎ ২টি কলেজে সমান তালে চালিয়ে যাচ্ছেন অধ্যাপনা।।

তথ্যানুসন্ধানে জানা যায়, সরকারী কদম রসূল কলেজে পরিসংখ্যান বিভাগের প্রভাষক হিসেবে আছেন মোঃ আলিমুজ্জামান, নারায়ণগঞ্জ কমার্স কলেজের রয়েছেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তির প্রভাষক হিসেবে। কদম রসূল কলেজে দর্শন বিভাগের যুক্তিবিদ্যার প্রভাষক হিসেবে রয়েছেন নিউলি আক্তার। তিনি নারায়ণগঞ্জ কমার্স কলেজের একই পদে। কদম রসূল কলেজে হিসাব বিজ্ঞানের প্রভাষক জহিরুল ইসলাম। তিনিও নারায়ণগঞ্জ কমার্স কলেজে একই পদে আসীন থেকে চালিয়ে যাচ্ছেন কাজকর্ম। সরকারী সকল সুযোগ গ্রহন করে একই সাথে ২টি কলেজে চাকুরী করে যাচ্ছেন ৩ জন গুনধর মানুষ গড়ার কারিগররা। তড়িঘড়ি করে ২টি কলেজে চাকুরী করায় প্রকৃত শিক্ষা লাভ হতে বঞ্চিত হচ্ছে শিক্ষার্থীরা।

এ ব্যাপারে আলিমুজ্জামানের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন আমি ২ বছর আগে চাকুরী ছেড়ে দিয়েছি।

জহিরুল ইসলামের মুঠোফোনে জানতে চাইলে তিনি বলেন, আমার চাকুরী স্থায়ী হয়নি আমি বিভিন্ন জায়গায় চাকুরীর জন্য চেষ্টা করছি। আজও চাকুরীর খোঁজে গাজিপুর আসছি।

নিউলি আক্তারের মুঠোফোনে কল দিলে বন্ধ পাওয়া যায়।

কদম রসূল কলেজের অধ্যক্ষ মাহতার উদ্দিনের টিএন্ডটি নম্বরে ফোন দিলে রিসিভ করেননি।

নারায়ণগঞ্জ কমার্স কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. শিরীন বেগমের মুঠোফোনে কল দিলে তিনি বলেন, আমি জহিরুল ও আলিমুজ্জামান কে কখনো দেখিনি তাদের চিনিওনা। তবে নিউলি আক্তারকে মাঝে মধ্যে অফিসের লেখার কাজে ডেকে আনা হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!