নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সমাপনীতে জিপিএ-৫ পেলেই মিলবে এলইডি টেলিভিশন : কাউন্সিলর মুরাদ

Alokito Narayanganj24
নভেম্বর ১৫, ২০১৮ ১২:১৭ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে ৫১নং সোনাকান্দা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনির সমাপনী পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার বিকেলে থানার ৫১নং সোনাকান্দা আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে এ বিদায়ী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নাসিক’র ২০নং ওয়ার্ড কাউন্সিলর গোলাম নবী মুরাদ।

৫১নং সোনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পরিষদের সভাপতি আহাম্মেদ আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভাষা সৈনিক ও প্রবীণ আওয়ামীগ নেতা আহসান উল্লাহ মৃধা।

বন্দর থানা আওয়ামীলীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক শহিদুল হাসান মৃধার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, নাসিক’র সাবেক ২০নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ হোসেন নুর, বিশিষ্ট সমাজ সেবক ফজলুল হক ফজল, হাজী গফুর মিয়া, সোনাকান্দা বড় মসজিদের সাধারণ সম্পাদক আজহার হোসেন বুলবুল, ২০নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা রফিকুল ইসলাম কাউয়ুম, সোনাকান্দা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহ-সভাপতি নাজমা বেগম, শিক্ষক প্রতিনিধি রুবিনা বেগম,অভিভাবক প্রতিনিধি নিরুন নাহার,শারমিন আক্তার শিমু, বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মাজেদা বেগম, সহকারী শিক্ষক নুর জাহিদ বাদল, শেখ কামাল, শাহ-আলম, নিপা আক্তার, বিবি কুলসুম, অনন্যা সুত্রধর প্রমূখ ।

এ সময় সোনাকান্দা আদর্শ সপ্রাবি হতে ২০১৮ইং এ অনুষ্ঠিত সমাপনী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত সকল ছাত্র-ছাত্রীদের ৩৪ইঞ্চি এলইডি টিভি পুরষ্কার দেওয়া হবে ঘোষনা করেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!