নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ১৫ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

বন্দরে নজরুল সপ্রাবি’তে সমাপনী শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

Alokito Narayanganj24
নভেম্বর ১৫, ২০১৮ ১২:১১ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট নেট : বন্দরে ৬২নং কবি নজরুল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেনীর শিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে থানার চৌরাপাড়াস্থ কবি নজরুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের কবি নজরুল মঞ্চে এ দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ও প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক মোঃ শহিদুল্লাহ মাষ্টার। কবি নজরুল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি মোঃ আশরাফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা শফিউদ্দিন আহমদ।

অতিথি হিসেবে আরও উপস্থিত ছিলেন, নারায়নগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক গোলাম কিবরিয়া খোকন, নাসিক’র ২২, ২৩, ২৪নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা আসনের কাউন্সিলর শাওন অংকন, বন্দর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আরিফুল ইসলাম, সাধারন সম্পাদক আব্দুল আলী, যুবলীগ নেতা তৈমুর প্রধান, প্রধান শিক্ষক শপ্লা বেগম, প্রাক্তন শিক্ষক সায়েদ আলী মাষ্টার, বিদ্যালয়ের শিক্ষানুরাগী সদস্য রেহেনা বেগম, উচ্চ বিদ্যালয় প্রতিনিধি সদস্য মনসুর আলী, শিক্ষক প্রতিনিধি কানিজ ফাতেমা, খালেদা পারভিন রুনা, শাহনাজ আক্তারসহ বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীবৃন্দ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!