নারায়ণগঞ্জরবিবার , ৪ ফেব্রুয়ারি ২০২৪
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

আগে আমার দুনিয়ার কোনো কাজ অসাধ্য মনে হতো না: শামীম ওসমান

Alokito Narayanganj24
ফেব্রুয়ারি ৪, ২০২৪ ৫:৩৬ অপরাহ্ণ
Link Copied!

নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান বলেছেন, পৃথিবীর যত দুর্নীতি, অপকর্ম হয়, এগুলো গরিব অশিক্ষিত মানুষ করে না। শিক্ষিত মানুষ করে।

তাই আপনাদের কাছে অনুরোধ। আপনারা আমাদের সন্তানদের মানুষের মতো মানুষ বানান।

রোববার (৪ ফেব্রুয়ারি) দুপুরে নারায়ণগঞ্জ জেলা শিল্পকলা একাডেমিতে নারায়ণগঞ্জ জেলার শিক্ষার মানোন্নয়নের লক্ষ্যে মাধ্যমিক, কারিগরি ও মাদরাসা শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের সঙ্গে আয়োজিত মতবিনিময় সভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

শামীম ওসমান বলেন, আজ থেকে বিশ বছর আগে আমার দুনিয়ার কোনো কাজ অসাধ্য মনে হতো না। বয়সের সাথে অনেক কিছু চেঞ্জ হয়। এখন হতাশা কাজ করে। একটা মানুষ শেখ হাসিনা কীভাবে একা দেশটা টানবে।

তিনি বলেন, আমার বাবা কোনোদিন চায়নি আমি রাজনীতি করি। আমিও চাইনি রাজনীতি করতে। ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে হত্যা করা হয়। যুদ্ধের সময় আমরা কাশিপুরের একটি বাসায় ছিলাম। আমি দেখলাম, প্রতিটা মানুষ আমার মাকে সালাম করছে। কারো হাতে দোনলা বন্দুক, কারো হাতে কুড়াল। সবাই বলছিল, দোয়া করবেন যেন দেশের জন্য জীবন দিতে পারি। আমি বললাম, এরা মরতে চাইছে কেন? মা বলতো, স্বাধীনতার জন্য। আমি বললাম, স্বাধীনতা কী? মা বলল, স্বাধীনতা মানে শেখ মুজিব।

মতবিনিময় সভায় উপস্থিত মাধ্যমিক, কারিগরি ও মাদরাসা শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানদের উদ্দেশে শামীম ওসমান বলেন, আমি আজ এখানে আলোর ঝলকানি দেখলাম। আমার দেশ দাঁড়াবে। আপনাদের মতো শিক্ষক আর এদের মতো অফিসার যতদিন আছে, এ দেশ মাথা তুলে দাঁড়াবেই।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!