নারায়ণগঞ্জশনিবার , ২৬ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

সিদ্ধিরগঞ্জে পাউবো উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থীদের বিদায় সম্পন্ন

Alokito Narayanganj24
জানুয়ারি ২৬, ২০১৯ ৯:৪৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ ২৪ ডট নেট : পানি উন্নয়ন বোর্ড উচ্চ বিদ্যালয়ের বার্ষিক মিলাদ ও এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ৪নং ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ক্রীড়া সম্পাদক নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ আরিফুল হক হাসান ।

আরিফুল হক হাসান বলেন, ভালো কাজ করতে হলে ভালো করে পড়ালেখা করতে হবে। আমাদের এই স্কুল থেকে যারা পরীক্ষা দিবে সবাই যাতে খুব ভালো রেজান্ট করে তাহলে আমাদের স্কুলের সুনাম হবে তেমনি তোমারো সুনাম হবে। পড়ালেখা ছাড়া কিছুই করা যায় না, তাই যারা এবার পরীক্ষা দিবে সবাই খুব ভালো করে প্রস্তুতি নিবে।

সে সময় তিনি আরো বলেন, মাদক থেকে সবাইকে অনেক দুরে থাকতে হবে, যারা মাদক এর সাথে আছে আমরা তাদের সাথে নাই। যে পরিবারেরর একজন্য মাদকসেবী আছে সে পরিবারে কখনো সুখ শান্তি আসে না। কারণ আমাদের সমাজে যারা মাদকসেবন করে তারা ভালো মানুষ না, তাই তাদের কাজ থেকে মাদক থেকে সবাইকে দুরে থাকার আহবান জানান তিনি।

তিনি বলেন, আমাদের এখন খেলাধুলা করার সময়, আমরা যদি এখন মাদক এর দিকে ছুটে চলি তাহলে আমাদের জীবন শেষ হয়ে যাবে তাই আমরা মাদক এর দিকে না গিয়ে খেলা দুলার দিকে যাই খুব ভালো করে পড়া লেখা করি এটাই আমাদের এখন সময়।

পরে তিনি এসএসসি পরিক্ষার্থীদের মাঝে পরীক্ষা সামগ্রী তুলে দেয় ও স্কুলের পক্ষ থেকে তাদের ক্রেস্ট দিয়ে সম্মান জানায়। সে সময় উপস্থিত ছিলেন, স্কুল কমিটির সভাপতি, প্রধান শিক্ষক, অন্যান্য শিক্ষকরা ও ছাত্র-ছাত্রীবৃন্দ। পরে মিলাদ মাহফিল দিয়ে অনুষ্ঠান শেষ হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!