নারায়ণগঞ্জবুধবার , ২৩ জানুয়ারি ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

পারজোয়ার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ে নবীণ বরণ অনুষ্ঠিত

Alokito Narayanganj24
জানুয়ারি ২৩, ২০১৯ ৪:১৮ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব সংবাদদাতা : পারজোয়ার ব্রাহ্মণগাঁও উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল আমিন বলেছেন, শিক্ষাই জাতীর মেরুদন্ড, শিক্ষা ছাড়া দেশ ও জাতির উন্নয়নে কোন বিকল্প নেই। বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার।

২৩ জানুয়ারি বুধবার দক্ষিন কেরানীগঞ্জ কোন্ডা ইউনিয়নের ‘পারজোয়ার ব্রাহ্মনগাঁও উচ্চ বিদ্যালয়’ আয়োজিত ৬ষ্ঠ শ্রেণীর ছাত্র-ছাত্রীদের নবীন বরণ অনুষ্ঠানে প্রধান শিক্ষক নুরুল আমিন এসব কথা বলেন।

শিক্ষক জাহিদ মামুন ও গোপন মোদকের সঞ্চালনায় বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত নবীণ বরণ অনুষ্ঠানে নবাগত ছাত্র-ছাত্রীদের উদ্দেশ্যে সহ প্রধান শিক্ষক মোঃ মোজাম্মেল হক বলেন, নিয়মিত লেখাপড়া ছাড়া জীবনে বড় হওয়ার কোন সুযোগ নেই। রুটিন মাফিক পড়ালেখার পাশাপাশি খেলাধুলায়ও মনোযোগী হতে হবে। যে যত বেশি পড়ালেখা করবে, সে তত বেশি উন্নত হবে। অনুষ্ঠানে তিনি নবাগত শিক্ষার্থীদের শুভেচ্ছা জানিয়ে সাদরে গ্রহণ করেন।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে শিক্ষক মোহিনী চন্দ্র মন্ডল, ওমর ফারুক ও আরো শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের শুরুতে নবাগত শিক্ষার্থীদের ফুলেল শুভেচ্ছা ও ফুলের পাপড়ি ছিটিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠান শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!