নারায়ণগঞ্জমঙ্গলবার , ৩১ অক্টোবর ২০২৩
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের পরিস্থিতি আমরা নিয়ন্ত্রণে রেখেছি: এসপি

Alokito Narayanganj24
অক্টোবর ৩১, ২০২৩ ৪:১৫ অপরাহ্ণ
Link Copied!

ফতুল্লা(নারায়ণগঞ্জ)প্রতিনিধি:নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেল বলেছেন, মহাসড়কে পণ্যবাহী ট্রাক ও বাস চলাচল করছে। আমাদের মোবাইল টিম কাজ করছে।

পাশাপাশি পুলিশ-র‍্যাব ও বিজিবির যৌথ টহল টিম ম্যাজিস্ট্রেটসহ কাজ করছে।

মঙ্গলবার (৩১ অক্টোবর) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বিএনপির ডাকা টানা ৭২ ঘণ্টার অবরোধে আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যবেক্ষণে এসে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, এখনও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে আমরা কোনো ঘটনা লক্ষ্য করিনি। কিন্তু ঢাকা-সিলেট মহাসড়কে আড়াইহাজারের পাঁচরুখী এলাকায় একটি ঘটনা ঘটেছে।

সেখানে বিএনপির নেতাকর্মীরা মহাসড়কে টায়ার জ্বালিয়ে অবরোধ সৃষ্টি করেছিলেন। আমরা সেখানে আইনি ব্যবস্থা নিয়ে তাদের ছত্রভঙ্গ করেছি।

এখন ওই এলাকা আমাদের নিয়ন্ত্রণে আছে। এ সময় বিএনপির নেতাকর্মীদের দেশীয় অস্ত্রের আঘাতে তিনজন গুরুতরসহ ছয়জন আহত হয়েছেন। নারায়ণগঞ্জের পরিস্থিতি আমরা নিয়ন্ত্রণে রেখেছি।

এসপি গোলাম মোস্তফা রাসেল বলেন, আপনারা জানেন হরতালের দিন পিকেটিংয়ের সময় বেশ কয়েকজনকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছি। হরতাল অবরোধে ধ্বংসাত্মক কাজে যারা লিপ্ত তারা হঠাৎ এসে এগুলো করে। আমাদের গ্রেপ্তার অভিযান অব্যাহত আছে। গত দুই দিনে আমরা ৩০ জনকে গ্রেপ্তার করেছি। আজ আড়াইহাজার ও রূপগঞ্জ থেকে নয়জনকে গ্রেপ্তার করেছি।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!