নারায়ণগঞ্জসোমবার , ৮ এপ্রিল ২০১৯
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জের শীর্ষ দৈনিক যুগের চিন্তা পত্রিকার ডিক্লারেশন বাতিল

Alokito Narayanganj24
এপ্রিল ৮, ২০১৯ ৮:২৬ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের শীর্ষ দৈনিক যুগের চিন্তা পত্রিকার প্রমাণিকরণ ঘোষণাপত্র (ডিক্লারেশন) বাতিল করেছে নারায়ণগঞ্জ জেলা ম্যাজিস্ট্রেট রাব্বী মিয়া। গতকাল তার স্বাক্ষর করা চিঠি পেয়েছে যুগের চিন্তা কর্তৃপক্ষ।

চিঠিতে জানানো হয়, চপ্রঅদ/ এবিসি-প-৩/২০০৯/১৫৭৬, তারিখ ০৪/০৪/২০১৯ স্মারকে চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তর কর্তৃক নারায়ণগঞ্জের দৈনিক যুগের চিন্তা পত্রিকাটির সরকারি মিডিয়া তালিকাভুক্তি বাতিল করা হয়।

একই সাথে প্রিন্টিং প্রেস এন্ড পাবলিকেশন ( ডিক্লারেশন এন্ড রেজিস্ট্রেশন) এ্যাক্ট, ১৯৭৩ অনুযায়ী পত্রিকাটির প্রমাণিকরণ ঘোষণাপত্র বাতিলসহ প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য জেলা ম্যাজিস্ট্রেট, নারায়ণগঞ্জ এবং সংশ্লিষ্ট অন্যান্য বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য জেলা ম্যাজিস্ট্রেট, ঢাকা কে অনুরোধ করা হয়।

সে প্রেক্ষিতে জেলা ম্যাজিস্ট্রেট, ঢাকা কর্তৃক ০৫/৪১/২৬০০০২৪.৫৩.১০০.১৭-১৭৮, তারিখ-০৬/০৪/২০১৯ স্মারকে চুক্তিপত্রের শর্ত ভঙ্গ করার কারণে পত্রিকাটির ঘোষণাপত্র (ফরম-বি) বাতিল করা হয়।

এমতাবস্থায় চলচ্চিত্র ও প্রকাশনা অধিদপ্তরের সূত্রক্ত ০১ পত্রের মাধ্যমে দৈনিক যুগের চিন্তা পত্রিকাটির সরকারি মিডিয়া তালিকাভুক্তি বাতিল করাসহ জেলা ম্যাজিস্ট্রেট, ঢাকা কর্তৃক চুক্তিপত্রের শর্ত ভঙ্গ করার জন্য পত্রিকাটির ঘোষণাপত্র বাতিল করার প্রেক্ষিতে প্রিন্টিং প্রেস এন্ড পাবলিকেশন (ডিক্লারেশন এন্ড রেজিস্ট্রেশন) এ্যাক্ট, ১৯৭৩ এর ১০ ধারা অনুযায়ী দৈনিক যুগের চিন্তা পত্রিকাটির প্রমাণিকরণ ঘোষণাপত্র বাতিল করা হল।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!