নারায়ণগঞ্জবৃহস্পতিবার , ৮ নভেম্বর ২০১৮
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে অপ্রীতিকর ঘটনা এড়াতে মাঠে র‌্যাব

alokitonarayanganj
নভেম্বর ৮, ২০১৮ ৮:৫৮ অপরাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়নগঞ্জ ২৪ ডট কম : একাদশ জাতীয় সংসদ নির্বাচন ঘিরে যেন কোন অপ্রীতিকর ঘটনা না ঘটে সেদিকে কঠোর অবস্থানে থাকবে র‌্যাব। বৃহস্পতিবার (৮ অক্টোবর) দুপুরে চাষাড়া শহীদ মিনার প্রাঙ্গনে সাংবাদিক সম্মেলনে এ কথা জানান র‌্যাব-১১ এর সিও কমান্ডার রাসেল আহম্মেদ কবির।

তিনি সাংবাদিকদের জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনের তফসিল ঘোষনাকে কেন্দ্র করে র‌্যাব-১১ এর এলাকার মানুষের জান মালের নিরাপদ রাখতে স্পেশাল টহল শুরু করেছে। যে কোন অস্থিতিশীল পরিস্থিতি মোকাবেলায় রেব প্রস্তুত রয়েছে।

নারায়ণগঞ্জ ব্যবসা বানিজ্যের জন্য গুরুত্বপূর্ণ উল্লেখ করে বলেন, এখানে কোন ঘটনা ঘটলে অর্থনৈতিক বিঘ্ন ঘটে। পুলিশ-র‌্যাব-আনসার-বিডিআরসহ সকল বাহিনী মিলে মিশে শান্তি বজায়ে কাজ করছে। এতে জনগনকে আতংকিত হবার কিছু নেই। জনগণ ভোটের সময় ভোট দিবে উল্লেখ করে আরো বলেন, জঙ্গি, মাদক, সন্ত্রাস, অবৈধ অস্ত্র উদ্ধারে কাজ করবে। সভা, সমাবেশে নিরাপত্তা দিবে র‌্যাব। সচেতনতা বৃদ্ধি তে র‌্যাব ১০ হাজার পোষ্টার লাগিয়েছে। তফসিল ঘিরে কর্মসূচী দিতে পারে তাই ব্যবস্থা নেয়া হয়েছে। নির্বাচন ঘিরে কঠোর ব্যবস্থা নেয়া হয়েছে।

এক পক্ষ মাঠে অপর পক্ষকে মাঠে নামতে দেয়া হচ্ছে না সাংবাদিক দের এক প্রশ্নের জবাবে র‌্যাবের সিও বলেন, এটা ঠিক নয়। গায়েবী মামলার কোন আসামী গ্রেফতারের কোন নির্দেশনা নাই বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন উপ অধিনায়ক মেজর আসিক বিল্লাহ, এএসপি নাজমুল আলম, এএসপি বাবুল আক্তার, এএসপি আলেপ উদ্দিন প্রমুখ।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!