নারায়ণগঞ্জশুক্রবার , ২০ মার্চ ২০২০
  1. অর্থনীতি
  2. আরো
  3. এক্সক্লুসিভ
  4. খেলাধুলা
  5. জাতীয়
  6. নারায়ণগঞ্জ
  7. বিনোদন
  8. রাজনীতি
  9. লিড নিউজ
  10. শিক্ষাঙ্গন
  11. সারাদেশ

নারায়ণগঞ্জে জনবহুল স্থানগুলোতে র‌্যাব মোতায়েন

Alokito Narayanganj24
মার্চ ২০, ২০২০ ১:০৬ পূর্বাহ্ণ
Link Copied!

আলোকিত নারায়ণগঞ্জ : করোনাভাইরাস প্রতিরোধে নারায়ণগঞ্জের জনবহুল স্থানগুলোতে র‌্যাব মোতায়েন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যা ৭টা থেকে র‌্যাব মোতায়েন করা হয়েছে বলে জানিয়েছেন র‌্যাব-১১’র মিডিয়া কর্মকর্তা অতিরিক্ত পুলিশ সুপার আলেপ উদ্দিন।

বর্তমানে নারায়ণগঞ্জে করোনা ভাইরাসে আক্রান্ত সন্দেহে বিদেশফেরত ৪১ জনকে হোম কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। এদের মধ্যে দুইজন ভারতীয় নাগরিক এবং একজন চীনা নাগরিক। এছাড়া শরীরে করোনাভাইরাস না পাওয়াতে হোম কোয়ারেন্টাইন থেকে এ পর্যন্ত রিলিজ হয়েছেন ২১ জন।

এর আগে করোনা ভাইরাসে নারায়ণগঞ্জের ২ জন শনাক্ত হলেও চিকিৎসা শেষে তারা সুস্থ আছেন।

রাতে নারায়ণগঞ্জ জেলা সিভিল সার্জন ডা. মোহাম্মদ ইমতিয়াজ এসব তথ্য জানিয়ে বলেন, নারায়ণগঞ্জে হোম কোয়ারেন্টাইনে আছেন মোট ৪১ জন। যার মধ্যে একজন চীনা নাগরিক এবং দুজন ভারতীয় নাগরিক।

তিনি আরও জানান, হোম কোয়ারেন্টাইনে যারা আছেন তাদের মধ্যে ফতুল্লায় ২ জন এবং বন্দরে ১ জন প্রথমে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা অমান্য করেছিল। পরে তাদের জরিমানা করে তাদের হোম কোয়ারেন্টাইনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। হোম কোয়ারেন্টাইনে থাকা ব্যক্তিদের মধ্যে অধিকাংশই সদর ও বন্দর উপজেলায় অবস্থান করছেন।

নিউজটি শেয়ার করুন...

আপনার মতামত লিখুন........

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।
error: দুঃখিত রাইট ক্লিক গ্রহনযোগ্য নয় !!!